বিস্তারিত

হলিউড পরিচালকের ওয়েবসিরিজে ‘প্রিয়াঙ্কা’

ছবি : সংগ্রহকৃত

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া নতুন ওয়েব সিরিজ ‘দ্য হোয়াইট টাইগার’ এর শুটিং শেষ করেছেন। যেখানে তার সঙ্গে কাজ করেছেন রাজকুমার রাও। আরও একটি আন্তর্জাতিক প্রজেক্টে নাম লিখিয়েছেন তিনি। কাজ করবেন হলিউডের ‘গেম অব থ্রোনস’ খ্যাত অভিনেতা রিচার্ড ম্যাডেনের সঙ্গে। নতুন বছরের শুরুটা আরও ভালো হয়েছে প্রিয়াঙ্কা।

‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’ ছবির পরিচালকদ্বয় রুশো ব্রাদার্স হিসেবে খ্যাত অ্যান্থনি রুশো এবং জো রুশোর পরিচালনায় একটি ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। সিরিজটির কাজ খুব শিগগিরই শুরু হবে।

এটি আমাজনের জন্য তৈরি একটি মাল্টি ওয়েবসিরিজ। এক সিজনেই শেষ নয়। সিরিজটির গল্প তিন দেশ- ইতালি, ভারত ও মেক্সিকো নিয়ে। সিরিজের অফিশিয়াল নাম ‘সিটাডেল’।

প্রিয়াঙ্কা নিজেই লিখেছেন, আমি আর অপেক্ষা করতে পারছি না। দারুণ প্রতিভাময় রিচার্ড ম্যাডেন ও রুশো ব্রাদার্সের সঙ্গে কাজ করব নতুন সিরিজে। তৈরি হচ্ছি!‌’ নিক এই পোস্টে ফায়ার ইমোজি দিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন।

এর আগে অ্যাভেঞ্জার্স এন্ডগেম’র প্রচারে ভারতে গিয়ে জো রুশো বলেছিলেন, তিনি প্রিয়াঙ্কার মতো প্রতিভাময় অভিনেত্রীর সঙ্গে কাজ করতে পারলে খুশি হবেন। সেই ইচ্ছাই বাস্তবায়ন হচ্ছে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক