বিস্তারিত

সাবেক প্রেমিকার সঙ্গে সময় কাটাতেন বিল গেটস

ছবি : সংগ্রহকৃত

বিল ও মিলিন্ডা গেটসের বিয়ে বিচ্ছেদের ঘোষণার খবরটি এই মুহুর্তে বিশ্বে সবচেয়ে আলোচনার জন্ম দিয়েছে। তাদের ২৭ বছরের সংসারে ফাটল দেখা দিয়েছে। এসবের মধ্যেই আলোচনায় এসেছে বিল গেটসের সাবেক প্রেমিকা অ্যান উইনব্ল্যাডের নাম। বিচ্ছেদের কারণ হিসেবে সাবেক এ প্রেমিকাকেই দায়ী করছে।

ফক্সনিউজ জানিয়েছে, বছরে একটি সময় সাবেক প্রেমিকার সঙ্গে সময় কাটাতেন বিল গেটস। আর এর অনুমতি ছিল মেলিন্ডা গেটসের। সে সময়ই সাবেক প্রেমিকার সঙ্গে সময় কাটানোর বিষয়ে মেলিন্ডার সঙ্গে বিল গেটসের অদ্ভূত এক চুক্তি হয়েছিল।

১৯৯৭ সালে মাইক্রোসফটের সহ-প্রতিষ্ঠাতা টাইমস ম্যাগাজিনকে এক সাক্ষাৎকারে জানিয়েছেন, বছরে একটি ছুটির সময় সাবেক প্রেমিকার সঙ্গে তার পুরনো দিনের স্মৃতিগুলো শেয়ার করতেন। সেখানে তিনি জানিয়েছেন, মিলিন্ডাকে বিয়ের আগে তার সাবেক প্রেমিকার অনুমতি নিয়েছিলেন। নর্থ ক্যারোলিনার বিচে তারা একান্ত সময় কাটাতেন, হাঁটাহাঁটি করতেন। কয়েক দশক তারা এভাবে বাৎসরিক ছুটি উপভোগ করতেন বলেও মার্কিন গণমাধ্যমে বলা হয়েছে।

গত সোমবার এক টুইট বার্তায় বিল গেটস এবং মেলিন্ডা গেটস তার ২৭ বছরের বিবাহিত জীবনের ইতি টানার ঘোষণা দেন। বিচ্ছেদের ঘোষণা দিতে গিয়ে তারা বলেন, আমরা যুগল হিসেবে আর পথ চলতে পারবো বলে আমাদের মনে হয় না। নিজেদের সম্পর্কের ওপর অনেক নিরীক্ষা ও চিন্তাভাবনার পর আমরা আমাদের সংসারের ইতি টানার সিদ্ধান্ত নিয়েছি।

ফোর্বস ম্যাগাজিনের দেওয়া তথ্য অনুযায়ী, বিশ্বের চতুর্থ ধনী ব্যক্তি হলেন বিল গেটস। তার সম্পদের পরিমাণ ১২৪ বিলিয়ন ডলার। এই দম্পতির বিচ্ছেদের খবরে অনেকেই হতবাক হয়ে গেছেন। তাদের দাম্পত্য জীবনে কখনও বড় ধরনের সমস্যা দেখা দেয়নি। বিভিন্ন সময় হাসি-খুশি ভাবেই এই দম্পতিকে এক সঙ্গে দেখা গেছে।

সংবাদের ধরন : আন্তর্জাতিক নিউজ : নিউজ ডেস্ক