বিস্তারিত

সানি লিওনকে দেখতে মানুষের ঢল

ছবি : সংগ্রহকৃত

ভারতে সানি লিওনের শুরুটা হয়েছিল টিভি শো ‘বিগ বস’-এর মাধ্যমে। এখানে আসার পর পরই তাঁর জনপ্রিয়তা বেড়ে যায় এবং তাঁকে নিয়ে ভারতে হইচই শুরু হয়ে যায়। এতে দুদিনে তাঁর টুইটারে আট হাজার নতুন ফলোয়ার যোগ হয়।

‘বিগ বস’-এর ঘরেই প্রযোজক মহেশ ভাট সানি লিওনকে ‘জিসম-২’ ছবিতে অভিনয় করার প্রস্তাব দেন এবং সানি রাজিও হয়ে যান। ‘জিসম-২’ ছবির পরে সানিকে আর পেছন ফিরে তাকাতে হয়নি।

যতই দিন যাচ্ছে, সানি লিওনের জনপ্রিয়তা বেড়েই চলছে। গতকাল সানির এই জনপ্রিয়তা দেখা গেলে ভারতের কেরালা রাজ্যের কোচি শহরে।  হিন্দুস্তান টাইমসের খবরে জানা গেল, কোচিতে সানি লিওন গিয়েছিলেন স্মার্টফোন ব্র্যান্ডের শো-রুম উদ্বোধন করতে। আর এই খবর শুনে সানিকে দেখতে হাজার হাজার মানুষের ঢল নামে সেখানে। সানিকে দেখতে আসা মানুষগুলোর ভিড়ে কোচির রাস্তা বন্ধ হয়ে অবরোধের সৃষ্টি হয় এবং মানুষের এই ঢল নিয়ন্ত্রণ করতে হিমশিম খেতে হয় পুলিশকে। এসব মানুষের ভিড়ের কারণে কোচির রাস্তায় বেশ ভালোই হট্টগোল হয় এবং পরে পুলিশ ওই শো-রুমের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে।

সানি লিওনও নিজে তাঁর টুইটার অ্যাকাউন্টে ভিডিওসহ বেশ কিছু ছবি আপলোড করেছেন। সানি টুইটারে আপলোড দেওয়া ছবিতে লিখেছেন, ‘কোচিতে আমার গাড়ি জনসমুদ্রে ভাসছিল এবং এখানকার ভালোবাসা পেয়ে আমি অভিভূত।’ সানির পোস্ট করা ভিডিওতে দেখা যায়, সেখানে পৌঁছার আগে হাজার হাজার মানুষ উপস্থিত হয়েছিল এবং তাঁর গাড়িতে আসতে বেশ হিমশিম খেতে হয়েছিল।

 

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক