বিস্তারিত

সন্তান নেয়ার পরিকল্পনা করলে জিজ্ঞেস করে নেব :দীপিকা

ছবি : সংগ্রহকৃত

সোমবার (৬ জানুয়ারি) জন্মদিন কাটল বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। জন্মদিনেও বেশ ব্যস্ত সময় পার করেছেন ‘ছপাক’র প্রচারণা নিয়ে। আর এই প্রচারণা করতে গিয়ে সাংবাদিকদের নানা প্রশ্নের সম্মুখীন হচ্ছেন বলি এই অভিনেত্রী।

দীপিকা-রণবীর বিয়ে করেন ২০০৮ সালে। তখন থেকে নানা সময়ে দীপিকার গর্ভাবস্থা নিয়ে গুঞ্জন শোনা গেছে। বিভিন্ন সময়ে শুটিংয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে দীপিকার গর্ভাবস্থা নিয়ে পোস্ট করা হয়েছে। যে ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এসব ছবি দেখে ভক্তদের মনে হয়েছে দীপিকা মা হতে চলেছেন। তবে সেসব গুঞ্জনের কোনো ভিত্তি নেই বলে জানান দীপিকা।

সম্প্রতি এক সাংবাদিক দীপিকাকে জিজ্ঞেস করেন তিনি গর্ভবতী কিনা। দীপিকা অবশ্য বুদ্ধিমত্তার সাথেই এর উত্তর দেন। তিনি হেসেই বলেন, আমাকে দেখে গর্ভবতী মনে হচ্ছে ! সন্তান নেয়ার পরিকল্পনা করলে আপনাকে জিজ্ঞেস করে নেব। আপনি অনুমতি দিলে সন্তান নেয়ার কথা ভাববো। আমি গর্ভবতী হলে সেটা নয় মাসের মধ্যেই বুঝতে পারবেন।

‘ছপাক’ ছবিটি অ্যাসিড–সন্ত্রাসের শিকার ভারতের লক্ষ্মী আগারওয়ালের জীবন থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি। এতে লক্ষ্মীর চরিত্রে অভিনয় করেছেন দীপিকা। মেঘনা গুলজার ছবিটি পরিচালনা করেছেন। দীপিকার বিপরীতে দেখা যাবে বিক্রান্ত মাসেইকে। ছবিটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ১০ জানুয়ারি।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক