বিস্তারিত

শ্রাবন্তীর সংসারে আবারও ভাঙনের গুঞ্জন

ছবি : সংগ্রহকৃত

কলকাতার অভিনেত্রী শ্রাবন্তীর সুখের সংসারে ফের অশান্তির আগুন! রোশন সিংয়ের সঙ্গে শ্রাবন্তী আর থাকছেন না! এমন খবরেই কলকাতার শোবিজ অঙ্গনে। বিষয়টির খোঁজ করতেই দেখা যায়, অভিনেত্রীর নিজের ইনস্টাগ্রাম থেকে স্বামী রোশন সিংয়ের সমস্ত ছবি সরিয়ে ফেলা হয়েছে। অন্যদিকে রোশন সিংয়ের সোশ্যাল হ্যান্ডেল খুঁজলেও মিলছে না স্ত্রী শ্রাবন্তীর কোনও ছবি।

শ্রাবন্তীর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে রোশন সিংয়ের কোনও ছবি না মিললেও, অভিনেত্রী এখনও নিজেকে ‘শ্রাবন্তী সিং’ হিসেবেই পরিচয় দিচ্ছেন। অভিনেত্রীর ইনস্টাগ্রাম হ্যান্ডেল খুঁজলে দেখতে পাবেন শ্রাবন্তী সিং-এর নাম। যদিও এই মুহূর্তে টলিউডের এই প্রথম সারির অভিনেত্রী স্বামী রোশন সিংয়ের সঙ্গে থাকছেন না বলেই সূত্র জানাচ্ছে।

শ্রাবন্তীর স্বামী রোশন জানিয়েছেন, ‘দশমীর প্রায় ১০ দিন আগে থেকেই আমি আর শ্রাবন্তী আলাদা থাকছি ৷’ তবে এই আলাদা থাকার কারণ স্পষ্টভাবে জানাননি রোশন ৷ শুধু জানিয়েছেন, গোটা পুজোটাই তাঁর থেকে আলাদা ছিলেন শ্রাবন্তী ৷ সদ্য এক বছরে পা দিয়েছে শ্রাবন্তী ও রোশনের বিয়ে৷ বড় করে বিবাহবার্ষিকী করার প্ল্যানও ছিল তাঁদের ৷ তবে করোনার কারণে, তা স্থগিত হয়ে যায় ৷ তবে শ্রাবন্তী ও রোশনের জন্মদিনে একই দিনে হওয়ায় জন্মদিনটা বড় করেই সেলিব্রেট করেন তাঁরা ৷ এমনকী, কিছুদিন আগে রোশনের নতুন জিমের উদ্বোধনেও শ্রাবন্তী হাজির ছিলেন ৷ তাহলে হঠাৎ এমন কী হলো, যার জন্য এরকম আলাদা থাকার সিদ্ধান্ত?

এমনকী, দশমীতে শ্রাবন্তী তাঁদের আবাসনের জমজমাট সিঁদুরখেলাতেও অংশ নেননি ৷ আর তা নিয়ে প্রশ্ন করতেই রোশন, আলাদা থাকার কথাটি বলেন ৷ তবে ঠিক কী কারণে শ্রাবন্তীর আলাদা থাকার সিদ্ধান্ত তা স্পষ্ট নয় ৷

প্রসঙ্গত প্রথম স্বামী রাজীব বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর মডেল কৃষ্ণ ব্রজর সঙ্গে সম্পর্কে জড়ান শ্রাবন্তী। তাঁদের বাগদান থেকে আইনি বিয়ে হয়ে গেলেও, শেষ পর্যন্ত টেকেনি সেই সম্পর্ক। ফলে মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের।

কৃষ্ণ ব্রজর সঙ্গে বিচ্ছেদের পর ২০১৮ সালে রোশন সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শ্রাবন্তী। পাঞ্জাবে গিয়ে রোশনের বাড়িতে চুপচাপ বিয়ে সেরে ফেলেন এই অভিনেত্রী। শ্রাবন্তী-রোশনের বিয়েতে হাজির হন দুই পরিবারের ঘনিষ্ঠরা। বিয়ের এক বছর কাটতে না কাটতেই ফের দুজনের সংসারে অশান্তির কালো মেঘ ঘনাচ্ছে বলে খবর।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক