বিস্তারিত

শ্রাবন্তীর জীবনে নতুন অধ্যায়ের সূচনা

ছবি : সংগ্রহকৃত

শ্রাবন্তীর জীবনেও কি নতুন কোনও অধ্যায়ের সূচনা হতে চলেছে? আপাতত সোশ্যাল মিডিয়ায় উঁকিঝুঁকি মেরে সেই রসায়নের জল মেপে নেওয়ার চেষ্টা করছেন নেটিজেনরা।

নতুন সম্পর্কের এই জোরদার গুঞ্জনের মধ্যেই প্রকাশ্যে এল শ্রাবন্তীর ‘চর্চিত প্রেমিক’-এর এক্সক্লুসিভ একটি ছবি। ছবিতে কালো শার্ট পরিহিত এক ব্যক্তিকে দেখা গিয়েছে। যিনি অন্য একজনকে কেক খাইয়ে দিচ্ছেন। ওই ব্যক্তির সঙ্গেই নাকি সম্পর্কে রয়েছেন নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিবাহিত জীবন নিয়ে কৌতূহলের অন্ত নেই। বর্তমান স্বামী রোশন সিংয়ের সঙ্গে বিবাদের জের আদালত অব্দি গড়িয়েছে। এর মধ্যেই হাওয়ায় ভাসছে শ্রাবন্তীর নতুন সম্পর্কের গুঞ্জন। কানাঘুষো শোনা যাচ্ছে, শ্রাবন্তীর জীবনে নতুন মানুষের আগমন ঘটেছে।

সূত্রের খবর অনুযায়ী, এক ব্যবসায়ীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন নায়িকা। শ্রাবন্তীর হয়ে ভোট প্রচারেও দেখা গিয়েছিল সেই ব্যবসায়ীকে। শ্রাবন্তী আর তার নতুন প্রেমিকের সম্পর্কের শুরু বন্ধুত্ব থেকেই। এরপর অবশ্য এই বিশেষ বন্ধুত্ব প্রেমের সম্পর্কে গড়াতে খুব বেশি সময় নেয়নি।

সম্প্রতি শ্রাবন্তী তাঁর নতুন প্রেমিককে একটি বহুমূল্য উপহার দিয়েছেন। ইংরেজি ‘আই’ শব্দের পর ভালবাসার চিহ্ন দেওয়া ডিজাইনের সেই হীরের আংটি পরে সোশ্যাল মিডিয়ায় ছবিও পোস্ট করেছেন পেশায় ব্যবসায়ী শ্রাবন্তীর নতুন প্রেমিক।

ওই দিন নিজের বাড়িতে অভিরূপের জন্মদিন সেলিব্রেট করেন শ্রাবন্তী। উপহার দেন হিরে বসানো বহুমূল্য প্ল্যাটিনামের আংটিও। ঘরোয়া এই পার্টিতে উপস্থিত ছিলেন অভিনেত্রীর বাবা-মা ও দিদি স্মিতাও। তা হলে কি খুব শীঘ্রই নতুন সম্পর্কে শিলমোহর লাগতে চলেছে? নাকি চতুর্থ বার কোনও সম্পর্কে জড়ানোর আগে আরও একটু বুঝেশুনে পা ফেলতে চলেছেন নায়িকা?

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক