বিস্তারিত

শীত পড়তেই রোদ পোহাতে ব্যস্ত ‘মোনা বৌদি’

ছবি : সংগ্রহকৃত

ভোজপুরি সিনেমার হাত ধরে অভিনয় জগতে পা রেখেছিলেন বাঙালি মেয়ে অন্তরা বিশ্বাস। নাম বদলে রেখেছিলেন মোনালিসা। সেই থেকেই শুরু জনপ্রিয়তার সিঁড়ি ধরে এগিয়ে যাওয়া।

তবে ভোজপুরি ইন্ডাস্ট্রি নয়, তিনি জনপ্রিয়তা লাভ করলেন ‘বিগ বস’র ময়দানে নেমে। দেশের সবচেয়ে বিতর্কিত এবং ফেমাস রিয়্যালিটি শো বিগ বস। সেখানেই প্রতিযোগী হিসেবে এসেছিলেন তিনি।

দীর্ঘ শ্যুটিং এর পর অনেকদিন বাদে একটু ফুসরত পেয়েছেন মোনা বৌদি থুড়ি অন্তরা বিশ্বাস। বৌদি মানেই ইন্টারনেট হট। বৌদি মানেই ফ্যানেরা খুশি সেই বৌদিই এবার শীত পড়তেই ব্যস্ত রোদ পোহাতে। তাই একটা দিন তিনি একটু নিজের মতো করে কাটালেন। সকাল বেলায় পুলে সাঁতার কেটে কালো বিকিনিতেই রোদ পোহালেন। খাঁজ আর ভাঁজ সহ সেই ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। এমনিতেই বৌদির ছবি মানেই সুপার হিট। আর বৌদিও দেওরদের একটু দুষ্টুমি মাখা ছবি দেখাতেই পছন্দ করেন।

এবারও তার অন্যথা হল না। কলকাতার মেয়ে মোনালিসা। বেশ কিছু বাংলা সিরিয়াল আর সিনেমায় কাজ করার পর তিনি চলে যান মুম্বই। ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী তিনি। জনপ্রিয় ওয়েব সিরিজ দুপুর ঠাকুরপোতে দ্বিতীয় সিরিজে অভিনয় করেছিলেন তিনি। এছাড়াও জনপ্রিয় হিন্দি সিরিয়াল নজরেও তিনি অভিনয় করেছেন। আপাতত ভোজপুরি ছবির শ্যুটিং নিয়েই তিনি ব্যস্ত। তারই ফাঁকে নিজের সঙ্গে একটু সময় কাটালেন আর কি!

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক