বিস্তারিত

শিশু হত্যাকারীদের মৃত্যুদণ্ড কামনা প্রধানমন্ত্রীর

bdnews, bd news, bangla news, bangla newspaper , bangla news paper, bangla news 24, banglanews, bd news 24, bd news paper, all bangla news paper, bangladeshi newspaper, all bangla newspaper, all bangla newspapers, bangla news today. ছবি : সংগ্রহকৃত

সংসদ নেতা ও আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যারা শিশু হত্যা করে তারা সমাজের সবচেয়ে ঘৃণিত জীব, তাদের আমি ধিক্কার জানাই। আশা করি, যারা শিশু হত্যার সঙ্গে জড়িত আদালত তাদের মৃত্যুদণ্ড দেবে, সর্বোচ্চ শাস্তি দেবে- যাতে ভবিষতে এ ধরনের অপরাধ কেউ না করে।

সোমবার (২৯ ফেব্রুয়ারি) রাতে দশম জাতীয় সংসদের নবম অধিবেশনে সমাপনী বক্তব্য ও রাষ্ট্রপতির ভাষণের ওপর আনীত ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী সংসদ সদস্যদের পক্ষ থেকে রাষ্ট্রপতির ভাষণকে সমর্থন করেন।

স্পিকারে উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, মাননীয় স্পিকার হঠাৎ দেখি শিশু হত্যা বেড়ে যাচ্ছ, এই জিঘাংসা কেন? ছোট্ট শিশু ওদের কী অপরাধ? সামান্য পারিবারিক বিরোধের জের ধরে শিশুকে হত্যা করা হলো। এরা মানুষ না। এ ধরনের বিকৃত মানুষের সর্বোচ্চ শাস্তি আশা করি।

দেশবাসীর উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, আপনাদের এলাকার কাছে যদি কেউ শিশু হত্যা করে তাদের ধরিয়ে দিন। আর যদি কেউ পালিয়ে যায়, তাকেও ধরিয়ে দিতে সাহায্য করুন।

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : স্টাফ রিপোর্টার