বিস্তারিত

শিল্পা শেট্টির গোটা পরিবার করোনা আক্রান্ত

ছবি : সংগ্রহকৃত

বলিউডে এবার করোনা আক্রান্ত শিল্পা শেট্টির গোটা পরিবার। শিল্পা শেট্টি নিজেই জানিয়েছেন তাঁর বাড়ির প্রায় সবাই করোনা আক্রান্ত। তিনি এই মারণ ভাইরাসের থেকে ছাড় পেলেও, রেহাই পাননি স্বামী রাজ কুন্দ্রা, ছেলে ভিয়ান এবং ছোট্ট মেয়ে সামিশা। করোনা আক্রান্ত শিল্পা শেট্টি -র মা সুনন্দা শেট্টি এবং শ্বশুর-শাশুড়ি। এখানেই শেষ নয় তালিকা। করোনা আক্রান্ত তাঁর বাড়ির দুই কর্মীও। আপাতত তাঁরা হাসপাতালে চিকিত্‍সাধীন। সোশ্যাল পোস্টে শিল্পা শেট্টি জানিয়েছেন তাঁর পরিবারের প্রত্যকে হোম আইসোলেশনে রয়েছেন।

শিল্পা শেট্টি লেখেন, ‘গত ১০ দিন আমার পরিবারের জন্যে খুবই কঠিন সময় গিয়েছে। প্রথমে আমার শ্বশুর-শাশুড়ির কোভিড ১৯ ধরা পড়ে। এরপর একে একে আক্রান্ত হয় সামিশা, ভিয়ান, আমার মা এবং সব শেষে রাজ। আমার বাড়ির দু’জন স্টাফও করোনা আক্রান্ত। তাঁদের হাসপাতালে চিকিত্‌সা চলছে। ঈশ্বরের আশীর্বাদে প্রত্যেকেই ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন।’

সোশ্যাল পোস্টে সাধারণ মানুষের উদ্দেশ্যে রয়েছে শিল্পা শেট্টির সাবধানবাণী ‘মাস্ক পরুন, স্যানিটাইজ করুন, সাবধানে থাকুন।’ একই সঙ্গে আবেদন করেছেন মানসিকভাবে শক্ত থাকতে, পজিটিভ থাকতে।

গত ২ মাসে বলিউডে করোনা আক্রান্ত হয়েছেন আমির খান, অক্ষয় কুমার, আলিয়া ভাট এবং রণবীর কাপুরের মতো তারকারা। অক্ষয় কুমারের আগামী ছবি Ram Setu-র প্রায় ৪০ জন ক্রু সদস্যও কোভিড আক্রান্ত হয়েছিলেন। সম্প্রতি কোভিড আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে Bigg Boss 14 খ্যাত অভিনেত্রী নিক্কি তাম্বোলি-র ভাইয়ের।

সম্প্রতি কোভিড আক্রান্ত হয়েছিলেন গরিবের ত্রাতা সোনু সুদও। তবে এই মারণ ভাইরাসকে রেকর্ড সময়ে হারিয়ে তিনি ফের কাজে ফিরেছেন। কোভিড আক্রান্ত হয়েছিলেন বিগ বি অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চনও। গত বছরে কোভিডে প্রাণ হারিয়েছিলেন প্রখ্যাত সংগীত শিল্পী এস পি বালাসুহ্মণ্যম।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক