বিস্তারিত

শাহরুখ ফিরছেন ক্যাট সুন্দরীর সঙ্গে জুটি বেঁধে

ছবি : সংগ্রহকৃত

পরিচালক আনন্দ এল রাই-এর জিরো ছবিতেই শেষ দেখা গিয়েছিল বলিউড বাদশাকে। সঙ্গে ছিলেন ক্যাটরিনা কাইফ এবং অনুষ্কা শর্মা। বলিউডের নতুন গুঞ্জন, ফের আনন্দ এল রাই-এর নতুন ছবিতেই ফিরছেন শাহরুখ এবং সঙ্গে থাকবেন ক্যাট সুন্দরী।

ছবিটি একটি কোরিয়ান ফিল্মের রিমেক হতে চলেছে। নাম মিস অ্যান্ড মিসেস কপ। ক্যাটরিনা ছবিতে পুলিশের চরিত্রে অভিনয় করবেন। ছবিটি একটি মহিলা নির্ভর ছবি হতে চলেছে। যদিও অফিশিয়াল কোনও ঘোষণা এখনও হয়নি।

গতকাল ‘টেড টক্স ইন্ডিয়া নয়ি বাত’ এর আনুষ্ঠানিক উদ্বোধনে এসে শাহরুখ খান জানান, আগামী এক-দুই মাসের মধ্যেই তাঁর নতুন ছবি নিয়ে ফ্লোরে নামতে চলেছেন তিনি।

অন্য দিকে ওয়েব সিরিজেও সেখানে ‘রাজ’ করছেন অন্য ধারার ছবির হিরোরা। ফলে তিন খানেরই এখন বাজার মন্দা। তবুও আশায় ভর করে রয়েছেন শাহরুখ-ভক্তরা। যার জন্য এই কিছুদিন আগেও শুনতে পাওয়া গিয়েছিল শাহরুখ কাজ করতে চলেছেন ‘কিল বিল’ ছবির হিন্দি রিমেকে। খতরনাক এক ভিলেনের চরিত্রে। শুধু তাই নয়, শোনা গিয়েছিল তিনি কাজ করতে চলেছেন ‘ধুম-৪’-এ, ‘ডন-৩’-তে। কিন্তু সব গুজবই ফুৎকারে উড়িয়ে ‘কিং খান’ জানান দিলেন, আগামী এক-দু মাসের মধ্যেই তিনি নামতে চলেছেন ফ্লোরে। ‘

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক