বিস্তারিত

শাহরুখকে সংবর্ধনা নুসরতের

ছবি : সংগ্রহকৃত

নুসরত জাহান প্রতি বছরই উপস্থিত থাকেন কলকাতা আর্ন্তজাতিক ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধনী অনুষ্ঠানে। এবারেও তার ব্যতিক্রম হয়নি। তবে এবারের ফেস্টিভ্যাল নিয়ে একটু বেশিই উত্তেজিত ছিলেন নুসরত জাহান। উদ্বোধনী অনুষ্ঠানে কি শাড়ি পরবেন তাই নিয়ে তাঁর মধ্যে একটু ধন্দ্ব ছিল। এদিকে স্বামী নিখিল ব্যবসার কাজে শহরের বাইরে। তাই তিনি শাশুড়িকে অনুরোধ করেন শাড়ি বেছে দেওয়ার জন্য়। শেষ পর্যন্ত শাশুড়ি আর ননদের বেছে দেওয়া শাড়িতে সেজেই তিনি ফেস্টিভ্যালে যান। সঙ্গে নিয়ে গিয়েছিলেন নিখিলের মাকেও।

এবারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রদীপ জ্বালিয়ে অনুষ্ঠানের শুভসূচনা করলেন শাহরুখ খান। মঞ্চে শাহরুখকে সম্বর্ধিত করতে পেরে খুবই খুশি নুসরত জাহান। আর তাঁকে এই সুযোগ করে দেওয়ার জন্য দিদিকে ধন্যবাদ জানাতে ভুললেন না নুসরত। সেইসঙ্গে এত সুন্দরভাবে অনুষ্ঠানের আয়োজনের জন্য ধন্যবাদ জানালেন রাজ চক্রবর্তীকে। শাহরুখকে সম্মান জানানোর সেই মুহূর্তও তিনি তুলে ধরলেন তাঁর ট্যুইটারে।

১৮ নভেম্বর তিনি উড়ে যাবেন দিল্লি। সংসদের শীতকালীন অধিবেশন শুরু হচ্ছে ওদিন থেকেই। তার আগে পাভেলের অসুরের শ্যুটিং শেষ করলেন তিনি। জিৎ আর আবিরের সঙ্গে এই ছবিতে কাজ করলেন নুসরত। ডাবিং বাকি যদিও। সাংসদ এবং বিয়ের পর এটাই প্রথম কাজ নুসরতের। শীতেই মুক্তি পাবে এই ছবি।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক