বিস্তারিত

লাল সিং চাড্ডার সেট থেকে ‘করিনার’ লুক

ছবি : সংগ্রহকৃত

আমির খান ও করিনা কাপুরের জুটি থ্রি ইডিয়টসের পর ফের পর্দায় ফিরছে। ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেকে দেখা যাবে করিনা ও আমিরকে। সম্প্রতি ছবির লোগো লঞ্চ করেছেন আমির। আর এ বছর নিজের জন্মদিনে ‘লাল সিং চাড্ডা’র কথা ঘোষণা করার পর থেকেই দর্শক মুখিয়ে রয়েছে ছবির জন্য।

এরই মধ্যে করিনার লুক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একেবারে সাদামাটা পোশাকে সেটে শ্যুটিং করতে দেখা গিয়েছে করিনাকে। গোলাপি কামিজ ও সাদা সালোয়ার। তার সঙ্গে রয়েছে দোপাট্টা।

১৯৮৬ ‘সালে ফরেস্ট গাম্প’ উপন্যাসটি লিখেছেন মার্কিন লেখক উইনস্টোন গ্রুম। পরে ১৯৯৪ সালে সেটি নিয়ে চলচ্চিত্র নির্মাণ করেন পরিচালক রবার্ট জেনাকিস। মুক্তির পর থেকে টম হ্যাঙ্কস অভিনীত এ ছবি সেরা ছবি, সেরা পরিচালনা এবং সেরা অভিনয়-সহ আরও তিনটি বিভাগে মোট ছয়টি অস্কার জিতে নিয়েছে।

সেই অস্কারজয়ী ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক তৈরি করছেন আমির খান। নাম ‘লাল সিং চাড্ডা’। ছবিটি প্রযোজনার পাশাপাশি এতে অভিনয় করতেও দেখা যাবে আমিরকে। তারই প্রস্তুতি নিচ্ছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট।

পরের বছর বড়দিনে মুক্তি পাবে ছবিটি। যদিও দিন ঘোষণা করেননি আমির। লোগো শেয়ার করে আমির লিখেছেন, ‘কে জানে আমাদের মধ্যেই গল্প থাকে নাকি গল্পের মধ্যে আমরা’।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক