বিস্তারিত

লম্বা ছেলে মিলে গেলে যেকোনো মুহূর্তে বিয়ে :মৌসুমী

ছবি : সংগ্রহকৃত

ছোট পর্দার ব্যস্ত অভিনেত্রী মৌসুমী হামিদ চলতি বছরের যেকোনো সময় বিয়ের পিঁড়িতে বসবেন। পরিবারের চাপে বিয়ের জন্য নিজেকে প্রস্তুত করছেন তিনি।

বিয়ের জন্য প্রস্তুত হলেও একটি সমস্যার কথা বলেছেন মৌসুমী। মৌসুমী বলেন, উচ্চতা নিয়ে সমস্যা তৈরি হয়েছে। ছেলে পছন্দ হলেও আমার উচ্চতার জন্য বিয়ে হচ্ছে না। লম্বা ছেলে খুঁজেই পাওয়া যায় না। আমার উচ্চতা ৫ ফুট সাড়ে ৯ ইঞ্চি। এই উচ্চতার ছেলে মেলানোর চেষ্টা করছি। আমার সঙ্গে এ উচ্চতা মিলে গেলে যেকোনো মুহূর্তে বিয়ে করে ফেলব।

মৌসুমী হামিদের উচ্চতা বেশি হওয়ায় অনেক নির্মাতারা তাকে নিয়ে কাজ করতে বিপাকে পড়ে যান। তার সঙ্গে অভিনয়ের জন্য একই মাপের উচ্চতার অভিনেতার দরকার হয়। কিন্তু আমাদের মিডিয়ার বেশির ভাগ অভিনেতার উচ্চতা মৌসুমী হামিদের চেয়ে কম। লম্বা হওয়ার কারণে বিনোদনপাড়ায় মৌসুমী হামিদকে তালগাছ নামে ডাকা হয়।

মৌসুমী হামিদ হচ্ছেন একজন মডেল এবং অভিনেত্রী। তার জনপ্রিয়তা বাড়তে থাকে ২০১০-এ লাক্স-চ্যানেল আই সুপারস্টার এ রানার্স আপ হওয়ার পর থেকে। তার পর থেকেই অনেক টিভি শো যেমন: লাভ র্যাকটেঙ্গেল (ভালোবাসার চতুষ্কনে), রেডিও চকলেট এবং আরো অনেক ক্ষেত্রে অংশগ্রহণ করেছেন। ২০১৩ সাল থেকেই হামিদ কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন, এগুলোর মধ্যে উল্লেখযোগ্য হল অরন্য মামুনের ব্লাকমেইল (২০১৫), সাফি উদ্দিনের ফুল লেনথ লাভ স্টোরি, পার্ট টু এবং শামিম আহম্মেদ রনির মেন্টাল (২০১৫)।

মৌসুমী হামিদ কালীগঞ্জ ,সাতক্ষীরায় জন্মগ্রহণ করেন। মাধ্যমিক বিদ্যালয় শেষ হবার পর তিনি খুলনা চলে যান ব্যবস্থাপনা শিক্ষায় পড়াশুনার জন্য এবং আজম খান কমার্স কলেজে ভর্তি হন সেখান থেকেই তিনি শিক্ষা জীবন শেষ করেন। এর পর ঢাকায় চলে যান মিডিয়া জগতে প্রবেশের জন্য।

শোবিজে এক দশকে পা ফেললেন মৌসুমী হামিদ। এক দশকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তিনি। পতিতা, রাস্তার মেয়ে, ভিখারি, ধনীর দুলালি, খুনি, থ্রিলার সব চরিত্রেই সমানতালে অভিনয় করে গেছেন।

সম্প্রতি অভিনয় করেছেন আলী সুজন পরিচালিত সেই ‘নীড়ভাঙা ঢেউ’ শিরোনামের একটি নাটকে। এতে তার সহ অভিনেতা রওনক হাসান। নাটকটি খুব শিগগির চ্যানেল আইতে প্রচার করা হবে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক