বিস্তারিত

লন্ডনের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ‘তোরসা’

ছবি : সংগ্রহকৃত

২০ নভেম্বর রাত ১ টার ফ্লাইটে লন্ডনের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ খ্যাত রাফাহ নানজীবা তোরসা।

চলতি বছর লন্ডনে বসছে বিশ্বের বিভিন্ন দেশের সুন্দরীদের নিয়ে ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতা। প্রতিযোগিতার নানা ধাপ পেরোনোর পর আগামী ১৫ ডিসেম্বর জানা যাবে, কে হচ্ছেন এবারের ‘মিস ওয়ার্ল্ড’। বুধবার দিবাগত রাতে তোরসাকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আয়োজক প্রতিষ্ঠানের পক্ষ থেকে বিদায় জানান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান।

মিস ওয়ার্ল্ডের এবারের আসরে ১৭০টির বেশি দেশের প্রতিযোগীর সঙ্গে আছেন বাংলাদেশের তোরসা। আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেনমেন্ট বলছে, দুবাইতে তিন ঘন্টার ট্রানজিট ছিল। সেজন্য তার লন্ডন পৌঁছুতে বৃহস্পতিবার সন্ধ্যা বা রাত হতে পারে।

আগামী ১৫ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ৬৯তম মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত অনুষ্ঠান (গালা রাউন্ড)। এর আগে প্রত্যেক দেশের প্রতিযোগীকে অংশ নিতে হবে বিভিন্ন রাউন্ডে। শুক্রবার থেকেই তোরসা মিস ওয়ার্ল্ডের বিভিন্ন ধাপে অংশ নিবেন। প্রতিটি রাউন্ডের পারফরম্যান্স ভালো হলেই তিনি জায়গা করে নিতে পারবেন চূড়ান্ত পর্বে।

লেখাপড়াতেও মেধাবী তোরসা। চট্টগ্রাম ক্যান্ট. পাব্লিক স্কুল এন্ড কলেজ থেকে বিজ্ঞান বিভাগে ‘জিপিএ ফাইভ’ পেয়ে কৃতিত্বের সঙ্গে উত্তীর্ণ হন তোরসা। বর্তমানে তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে আন্তর্জাতিক সম্পর্ক (আই আর) বিষয়ে দ্বিতীয় বর্ষে অধ্যয়ন করছেন।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক