বিস্তারিত

রানু কি প্লাস্টিক সার্জারি করিয়েছে নাকি মেকাপ!

ছবি : সংগ্রহকৃত

কলকাতার রানা ঘাটের রেল স্টেশন থেকে তারকা বনে যাওয়া রানু মন্ডল এখন বেশ খোশ মেজাজেই দিন পার করছেন। নিজেকে সেলিব্রেটি বলতেও দ্বিধা করেন না তিনি।

রানা ঘাটের রেল স্টেশনে গান গেয়ে জীবিকা নির্বাহ করতেন রানু। তার গানের গলা অসাধারণ। আর সেটি ধরা পড়ে বলিউটের বিখ্যাত সুরকার হিমেশ রেশমির হাতে। হিমেশের সঙ্গে ডুয়েট করে হিরোইন বনে যান রানু।

সম্প্রতি সামাজিকমাধ্যমে রানু কয়েকটি ছবি ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, আগের সেই রানু আমূল বদলে গেছেন। তার চেহারা এখন টুকটুকে ফর্সা। হাস্যোজ্জ্বল মুখ।

নেটিজেনরা প্রশ্ন করছেন, রানু কি প্লাসটিক সার্জারি করিয়েছেন? তবে রানু আসলে প্লাস্টিক সার্জারি করিয়েছেন নাকি মেকাপেই এমনটি দেখাচ্ছে তা নিশ্চিত নয়।

গ্ল্যামার ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত যখন, তখন চেহারায় মাজাঘষা তো করতেই হবে। দরকার মেকওভারেরও। রানু মণ্ডলের ক্ষেত্রেও তাঁর অন্যথা হয়নি। মুম্বই পাড়ি দেওয়ার আগে অবশ্য একবার স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে পার্লারের শরণাপন্ন হয়েছিলেন রানু। তবে তাঁর নতুন মেকওভার দেখলে তো চেনা দায়!

কানপুরে সিদ্ধা নামের এক বিউটি পার্লারের শাখার উদ্বোধন হয়েছে। সেখানেই রানুর মেকওভার করা হয়েছিল কোনও অনুষ্ঠানের জন্য। মেকওভারের পর বদলে যায় তাঁর চেহারা। নবরূপী রানুর ছবি আপাতত নেটদুনিয়ায় ভাইরাল।

ছবিতে দেখা গেল, রানুর পরনে বেইজ রঙা এক লেহেঙ্গা। সঙ্গে মানানসই ভারী গয়না। আটোসাটো করে বাঁধা ডিজাইনার খোপা। তাতে আবার গোঁজা গোলাপফুল। তবে রানুর এই নতুন সাজ কিন্তু নেটদুনিয়ায় নজর কেড়েছে অন্যভাবে। প্রশংসা কুড়নোর জায়গায় ট্রোল করা হয়েছে তাঁকে। কেউ তো আবার তাঁর ছবির নীচে এও মন্তব্য করে বসেছেন যে, “এবার তো ঐশ্বর্য রাই বচ্চনও লজ্জা পেয়ে যাবেন আপনাকে দেখলে। হায় হায়!”

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক