বিস্তারিত

মুক্তি পেতে চলেছে ক্রাইম থ্রিলার ‘স্মেল’-র টিজার।

ছবি : সংগ্রহকৃত

মুক্তি পেতে চলেছে অরুদীপ্ত দাশগুপ্তর ক্রাইম থ্রিলার ‘স্মেল’-র টিজার। করোনা আবহে থমকে গিয়েছিল বাংলা চলচ্চিত্র জগৎ। সিনেমা হলে ছবির প্রদর্শন বন্ধ ছিল ন’মাস। এরই মধ্যে OTT-র উত্থান। বড়পর্দায় অপরাধধর্মী ওই ছবিটি রিলিজ করতে চেয়েছিলেন পরিচালক অরুদীপ্ত। বর্তমানে আবারও সিনেমা হল খোলায়, খুব দ্রুত ছবিটি মুক্তি পাবে বলেই জানিয়েছিলেন তিনি। ছবিতে রাজেশ শর্মা, সমদর্শী দত্ত, অনিন্দ্য চট্টোপাধ্যায়, জয় সেনগুপ্ত, ইন্দ্রনীল সেনগুপ্ত, অমিত চন্দ, সায়েরি সাহার মতো তারকাদের দেখা যাবে। বলাবাহুল্য, সবমিলিয়ে জমজমাট হতে চলেছে ছবিটি।

ছবির চিত্রনাট্যকার সঞ্জয় দাস এ প্রসঙ্গে বলেন, দুর্বার নামের এক বিখ্যাত চিত্রশিল্পীর মৃত্যুরহস্য এই ছবির মূল প্লট। তাঁর নিজের বাড়ি কে বা কারা তাঁকে খুন করল, এই বিষয়টিকে কেন্দ্র করেই তৈরি হয়েছে ওই ছবিটি। যে তদন্তকারী অফিসারকে ওই মামলার দায়িত্ব দেওয়া হয়েছে, তিনি কোনও সূত্রই মেলাতে পারছেন না। মোটিভ কী, সেটাও হাতড়ে যাচ্ছেন।’ তিনি আরও বলেন, ‘কোনও মার্ডার ওয়েপনও খুঁজে না পাওয়ায়, তাজ্জব বনে গিয়েছেন তদন্তকারীরা। হতাশ হয়ে কেসটি বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেন গোয়েন্দারা। এমন সময়েই আসল রহস্য ফাঁস।’

ছবির নামের মধ্যেই কী রয়েছে ক্লু? সঞ্জয় জানিয়েছেন, এই ‘স্মেল’ বা গন্ধ সত্যিই ফ্যাক্টর হিসাবে কাজ করতে চলেছে ওই ছবিতে। কিন্তু কীভাবে সেখানেই আসল রহস্য।

জানা গিয়েছে, চিত্রশিল্পীর সৃষ্টির মধ্যে দিয়ে কীভাবে এক পরিকল্পিত খুনের কিনারা করা যায়, তাই দেখানো হয়েছে ওই ছবিতে। সিনেমার প্রতিটি বাঁকে রয়েছে মোচড়। রুদ্ধশ্বাস ছবিটি যে থ্রিলার প্রেমীদের দুর্দান্ত লাগবে, সে প্রসঙ্গে নিশ্চিত ছবির প্রযোজকেরা। উল্লেখ্য, ছবির প্রযোজনা করেছেন রাজ মল্লিক।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক