বিস্তারিত

মুক্তি পেতে চলেছে অক্ষয় অভিনীত হাউসফুল-4

ছবি : সংগ্রহকৃত

মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার-কৃতী স্যানন অভিনীত হ্যাউসফুল ফ্র্যাঞ্চাইজির চতুর্থ ছবি হাউসফুল-4।

২০১০ সালে দীপিকা পাডুকোন, রীতেশ দেশমুখ, লারা দত্ত, অর্জুন রামপাল ও জিয়া খানের সঙ্গে অক্ষয় কুমারকে প্রথমবার দেখা গিয়েছিল হাউসফুল -এ। এর পর আরও দুটি ছবি মুক্তি পেয়েছে। প্রতিটিতে নতুন গল্প নিয়ে হাজির হয়েছিলেন পরিচালক সাজিদ খান। অন্যান্য তারকার বদল হলেও, প্রতিটি ছবিতেই ছিলেন অক্ষয় কুমার এবং রীতেশ দেশমুখ। প্রতিটি ছবিই দুরন্ত ব্যবসা করেছে বক্স অফিসে। সেই ট্রেন্ড বজায় রাখতেই হাউসফুল 4 করার কথা ঘোষণা করেছিলেন পরিচালক সাজিদ খান। শ্যুটিংয়ের মাঝপথে ঘটল বিপত্তি। #MeToo-তে জড়িয়ে পড়ল সাজিদের নাম। তিন মহিলা তাঁর বিরুদ্ধে আনলেন শ্লীলতাহানির অভিযোগ।

ইন্ডিয়ান ফিল্ম অ্যান্ড টেলিভিশন ডিরেক্টরস অ্যাসোসিয়েশনের তরফে ২০১৮ সালে ব্যান করে দেওয়া হল সাজিদ খানকে। কিন্তু একজনের জন্যে তো আর এত বড় প্রজেক্ট ভেস্তে দেওয়া যায় না। সাজিদের আসনে গিয়ে বসলেন ফারহাদ সামজি। সাজিদের সঙ্গে দেননি অক্ষয় কুমারও। এই একই ছবি থেকে #MeToo-র জেরে বাদ দেওয়া হয়েছিল নানা পটেকরকেও। তাঁর পরিবর্তে নেওয়া হয়েছিল রানা দাগ্গুবতিকে।

সব বিতর্ক পেরিয়ে অবশেষে মুক্তি পেতে চলেছে এই ছবি। অক্ষয়, রীতেশ ছাড়াও হাউসফুল-4-এ দেখা যাবে ববি দেওল, কৃতী স্যানন, পূজা হেগড়ে এবং কৃতী খরবন্দাকেও। ছয় জন প্রধান চরিত্রকেই দেখা যাবে ডবল রোলে! ১৪ শতক এবং ২১ শতকের অবতারে পর্দায় আসতে চলেছেন তাঁরা।

লন্ডন, রাজস্থান এবং মুম্বইয়ের বিভিন্ন জায়গায় শ্যুটিং হয়েছে এই ছবির। দিওয়ালিতেই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে হাউসফুল-4।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক