বিস্তারিত

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ দুই প্রতিযোগীর হাস্যকর জবাব

ছবি : সংগ্রহকৃত

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার প্রশ্নোত্তর পর্বের ‘এক প্রশ্ন ‘ অনলাইনে ভাইরাল। রবিবার অনুষ্ঠিত ওই প্রতিযোগিতার গ্রান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। সেরা দশ প্রতিযোগী এতে অংশ নেন। অনুষ্ঠানের বিচারক মডেল খালেদ মাহমুদ সুজন প্রতিযোগী আফরিন সুলতানা লাবণীর কাছে জানতে চান, H2O কী? উত্তরে প্রতিযোগী বলেছেন, ধানমণ্ডিতে এই নামে একটা রেস্টুরেন্ট আছে। এরপর সুজন বিরক্ত হয়ে বলেন, H2O মানে রেস্টুরেন্ট এটা জানি, কিন্তু H2O মানে পানি এটা জানি না ভেরি স্যাড।

এরপর বিচারক ইমি প্রতিযোগী সুমনা নাথক অনন্যাকে প্রশ্ন করেন, তোমাকে যদি তিনটা wish দেওয়া হয়, নিজের জন্য একটা wish, অথবা ফ্যামিলির জন্য একটা wish অথবা দেশের জন্য একটা wish করতে পারবে। তুমি এই তিনটা থেকে কোন wishটা চুজ করবে? যে wishটা চুজ করবে সে wishটা কি?

উত্তরে সুমনা নাথ অনন্যা বলেন, অ্যাট ফার্স্ট আমি প্রথমে যেটা wish করতে চাই সেটা আমার কান্ট্রির জন্য। বাংলাদেশে অনেক বড় সি-বীচ রয়েছে কক্সবাজার, দ্বিতীয় অনেক সুন্দর সুন্দরবন রয়েছে ও অনেক অনেক বড় বড় পাহাড় পর্বত রয়েছে আমি এই গুলোকেই wish করবো, অনন্যার জবাব শুনে প্রশ্নকর্তা ইমিও কিছুটা বিব্রত হন। হলভর্তি দর্শকও হেসে ওঠেন।

মুহূর্তেই দুই প্রতিযোগীর ‘হাস্যকর’ জবাবের ভিডিও ক্লিপ দুটি ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে। একের পর এক স্ট্যাটাস দেওয়া শুরু হয়ে যায় এই দুটি বিষয়কে ব্যাঙ্গ করে।

H2O মূলত পানির রাসায়নিক সংকেত। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার সেরা দশে উঠে আসা কোনো প্রতিযোগীর এমন উত্তরে বিস্মিত নেটিজেনরা। এ নিয়ে এখন অনেকেই ট্রল করছেন।

একজন লিখেছেন, আমি এই মেয়েগুলার দোষ দিব না, দোষ ঐ সব লেবাসধারী মূর্খের যারা তাদেরকে এই মঞ্চে দাঁড় করিয়েছে। এরা কীভাবে একটা দেশের প্রতিনিধিত্ব করবে? ধিক্কার আয়োজক কমিটির উপর।

আমিন নামের একজন লিখেছেন, কথাগুলো শুনতে গিয়ে নিজেই লজ্জায় তাদের দিকে তাকাতে পারছিলাম না এরা আমাদের দেশের সুন্দরী।

গত বছর থেকে শুরু হয় মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতা। এ বছর সেরার মুকুট অর্জন করেছেন পিরোজপুরের মেয়ে জান্নাতুল ফেরদৌস ঐশী। এর আগের আসরে বিজয়ী হয়েছিলেন জেসিয়া ইসলাম।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক