বিস্তারিত

মালদ্বীপে অন্য মেজাজে ‘সারা’

ছবি : সংগ্রহকৃত

সইফ আলি খান ও করিনা কাপুরের সঙ্গে বড়দিন সেলিব্রেট করেই বন্ধুর সঙ্গে সারা আলি খান পাড়ি দিয়েছিলেন কেরালা ব্যাকওয়াটার্স-এ। সেখান থেকে ফিরেই ভাই ইব্রাহিম ও মা অমৃতার সঙ্গে উড়ে গেলেন মালদ্বীপ। ভাই-বোন স্বাগত জানালেন নতুন বছরকে।

২৪ বছরের অভিনেত্রী সারা শেয়ার করেছেন আরও কয়েকটি ছবি। যেগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ঝড় তুলেছে নেটিজেনের মনে। বিকিনি পরা নানা মুডের ছবি শেয়ার করেছেন সারা। ক্যাপশনে লিখেছেন, ‘সমুন্দর মে নাহাকে…’। ছবি তুলে দিয়েছেন মা অমৃতা সিং। ছবিতে সেই ক্রেডিটও দেওয়া রয়েছে।

বেশ কয়েকদিন ধরেই মালদ্বীপের নানা ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নায়িকা। ইনফিনিটি পুলে ভাইয়ের সঙ্গে তোলা ছবি শেয়ার করে সারা লিখেছিলেন, When feeling blue isn’t a bad thing। ভাই-বোনের এই ছবি দেখে মুগ্ধ নেট দুনিয়া। ইতোমধ্যে সারার পোস্টে লাইকের সংখ্যা ছাড়িয়েছে ১৫ লাখ।

কিছুদিন আগেই হ্যালো পত্রিকাকে দেওয়া একটি সাক্ষাত্‍কারে ইব্রাহিম আলি খান জানিয়েছিলেন, দিদি সারার সঙ্গে তাঁর সম্পর্ক খুবই গভীর। তাঁদের মধ্যে পাঁচ বছরের বয়সের ফারাক রয়েছে। তাই ঝগড়া বা মারপিট প্রায় হয় না বললেই চলে।

২০১৯ সালে সারার কোনও ছবি মুক্তি না পেলেও ২০২০-র ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে ইমতিয়াজ আলি পরিচালিত লাভ আজ কাল-এর সিক্যুয়েল আজ কাল ছবিতে। এরপরই ১ মে মুক্তি পাবে বরুণ ধাওয়ানের বিপরীতে ডেভিড ধাওয়ানের কুলি নম্বর ওয়ান-এর রিমেক।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক