বিস্তারিত

মার্কিন দূতাবাস কর্মকর্তার সঙ্গে ইশরাকের বৈঠক

ছবি : সংগ্রহকৃত

ঢাকার দুই সিটি নির্বাচনের আগে যুক্তরাষ্ট্রের দূতাবাসের পলিটিক্যাল কাউন্সিলর বার্ন্ট ক্রিস্টেনসেনের সঙ্গে বৈঠক করেছেন দক্ষিণের বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন।

শুক্রবার (৩১ জানুয়ারি) দুপুরে গুলশানের একটি বিদেশি রেস্টুরেন্টে যুক্তরাষ্ট্র দূতাবাসের প্রতিনিধির সঙ্গে বৈঠক করেন ইশরাক।

ইশরাক হোসেন সাংবাদিকদের বলেন, যুক্তরাষ্ট্র দূতাবাসের প্রতিনিধির সঙ্গে বৈঠক, এটা পূর্বনির্ধারিত বৈঠক। তিনি সব প্রার্থীর সঙ্গে বৈঠকে বসেছেন। আমার প্রতিদ্বন্দ্বীর সঙ্গেও বসেছেন।

ইশরাক বলেন, নির্বাচনের সার্বিক পরিস্থিতি নিয়ে আমাদের মতামত জানতে চাওয়া হয়। এরই পরিপ্রেক্ষিতে নির্বাচনের সার্বিক পরিস্থিতি কেমন ছিল, আগামীকালের ভোট নিয়ে আমাদের মধ্যে কী শঙ্কা কাজ করছে, এসব বিষয়সহ নির্বাচনের সার্বিক বিষয় তুলে ধরেছি।

ইশরাক আরো বলেন, আমি যুক্তরাষ্ট্রকে নির্বাচনের ইভিএমের বিষয়টি বলেছি। সরকার দল ঢাকার বাইরের বিভিন্ন জেলায় কমিটি করে সন্ত্রাসীদের জড়ো করে ঢাকায় আনছে বলেও জানিয়েছি। কেন্দ্র দখলের পাঁয়তারা চলছে বলেও বৈঠকে জানিয়েছি।

বৈঠকের কয়েকদিন আগে গোপীবাগের নির্বাচনী প্রচারণার মিছিলের ওপর স্থানীয় আওয়ামী লীগের কর্মীদের হামলার বিষয়টিও যুক্তরাষ্ট্রের প্রতিনিধির জানানো হয়েছে বলেও জানান ইশরাক হোসেন।

সংবাদের ধরন : র্শীষ সংবাদ নিউজ : নিউজ ডেস্ক