বিস্তারিত

ভুটান সফরে কোহলি ও অনুষ্কা

ছবি : সংগ্রহকৃত

সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই নিজেদের জীবনের টুকরো ছবি শেয়ার করেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। ফ্যানেরাও যেন মুখিয়ে থাকে বিরুষ্কার ছবির জন্য। কয়েকদিন আগে নিজের ৩১ বছরের জন্মদিন পালন করতে তারকা দম্পতি চলে গিয়েছিলেন ভুটান সফরে। কখনও পাহাড়ের কোলে প্রকৃতির খোঁজ, কখনও সাড়ে আট কিলোমিটার ট্রেক করে হাইকিং। কখনও আবার একান্তে ব্রেক-ফাস্ট টেবিলে স্বামী-স্ত্রীর কথোপকথন। সবই নজর কেড়েছিল নেটিজেনের।

কয়েকদিন আগে বাংলাদেশের সঙ্গে টেস্ট সিরিজ জয় করে আপাতত একটু ছুটির মেজাজে রয়েছেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি। বুধবার রাতে স্ত্রী, বলিউড সুন্দরী অনুষ্কাকে নিয়ে ছবি দেখতে গিয়েছিলেন বিরাট। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করে নিজেই জানান দিয়েছেন বিরাট। ক্যাপশন করেছেন, ‘অ্যাবাউট লাস্ট নাইট। হটি কে নিয়ে মুভি দেখতে।’ ছবি নিমেষে ভাইরাল সোশ্যাল দুনিয়ায়।

কাপল গোল তৈরির ক্ষেত্রে প্রথম থেকেই প্রিয় জুটি বিরাট-অনুষ্কা। প্রেম থেকে বিয়ে, বিয়ের পর নানা জায়গায় একসঙ্গে তাঁদের দেখা গেলেই শিরোনাম হয় সেটি। এমনকী তাঁদের মতো করে ছবি তুলে ও বেড়াতে যাওয়া নিয়েও নানা টিপস নেন ফ্যানেরা।

কয়েকদিন আগেই ভুটান সফরের নানা ছবি শেয়ার করেছিলেন বিরাট-অনুষ্কা। শীত পোশাকে একে অপরের হাত ধরে ভুটানের নানা প্রান্তে ঘুরে বেড়াচ্ছেন বিরাট-অনুষ্কা। সেই পথেই ধরা হয়েছে নানা মুহূর্তকে ক্যামেরাবন্দি করে। অনুষ্কা রবিবার ট্যুইটারে শেয়ার করেছেন বেশ কিছু নতুন ছবি। সেখানেই দেখা গিয়েছে অনুষ্কা ও বিরাট দুজনেই দুটি কুকুরকে কোলে নিয়ে আদর করছেন। সেগুলিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক