বিস্তারিত

ভারত ছবির জন্য অনুশীলন করছেন দিশা পাটানি

ছবি : সংগ্রহকৃত

সুপারস্টার সালমান খানের ‘ভারত’ সিনেমায় অ্যাকশন দৃশ্যে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী দিশা পাটানি। বলিউড এ সুন্দরী এখন জিমে ঘাম ঝরাচ্ছেন। শুধু শরীরের ফিটনেস ধরে রাখার জন্যই নয়, অ্যাকশন দৃশ্যে অভিনয় জন্যই। সকালে ঘুম থেকে ওঠেন, নাচ, কিক বক্সিং অথবা জিমন্যাস্টিকসসহ ভারোত্তোলন প্রশিক্ষণ সাধারণত সন্ধ্যায় করে থাকেন। তা ছাড়া প্রোটিন-কার্বস ডায়েট তো আছেই।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে বেশ জনপ্রিয় দিশা পাটানি। ১৩.৯ মিলিয়ন ভক্ত ও অনুসরণকারী আছে তাঁর। অ্যাকশন দৃশ্যের প্রস্তুতির ওই ভিডিও শেয়ারের সঙ্গে সঙ্গেই তা অন্তর্জালে ভাইরাল হয়েছে। দিশার ভিডিওটি এ পর্যন্ত দেখেছেন ২২ লাখ মানুষ।

আলি জাফর আব্বাস পরিচালিত ‘ভারত’ ছবির জন্য কঠোর অনুশীলন করছেন দিশা পাটানি।

‘ভারত’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে দিশা পাটানিকে। সিনেমার শুটিংও শুরু হয়েছে। এর আগে ইউরোপের দেশ মালটা ও মধ্যপ্রাচ্যের দেশ আবুধাবিতে এ ছবির শুটিং হয়। ছবির কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন সালমান খান ও ক্যাটারিনা কাইফ। সালমানের বাবার চরিত্রে অভিনয় করবেন জ্যাকি শ্রফ। এ ছাড়া রয়েছেন নোরা ফাতেহি ও সুনীল গ্রোভার।

আগামী বছর ঈদে মুক্তি পাবে ‘ভারত’। দিশা পাটানিকে সর্বশেষ দেখা গিয়েছিল ‘বাঘি-২’ ছবিতে, জুটি বেঁধেছিলেন টাইগার শ্রফের সঙ্গে। এ ছবি বক্স অফিসে হিট করেছিল। গুঞ্জন আছে, টাইগারের সঙ্গে প্রেম করছেন দিশা। যদিও মাঝখানে সে প্রেমে ছেদ পড়েছিল। ফের তাঁরা এক হয়েছেন, এমন খবরও বেরিয়েছে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক