বিস্তারিত

ব্লকবাস্টার ছবি সাজন ২৯ বছরে, স্মৃতি ভাগ করেলেন মাধুরী

ছবি : সংগ্রহকৃত

১৯৯১ সালে মুক্তি পেয়েছিল মাধুরী দীক্ষিত, সঞ্জয় দত্ত এবং সালমান খান অভিনীত ব্লকবাস্টার ছবি সাজন। দেখতে দেখতে ২৯ বছর পেরিয়ে গেল এই ছবির পথ চলা। রবিবার ২৯ বছর পূর্ণ করার স্মৃতি ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন মাধুরী। তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করলেন সাজন ছবির একটি দৃশ্যের স্টিল। ছবিতে একই ফ্রেমে দেখা যাচ্ছে মাধুরী-সঞ্জয়-সালমানকে।

https://www.instagram.com/p/CEgK99CnxdG/?utm_source=ig_embed&utm_campaign=loading&_ga=2.122586440.2128852053.1598895507-197780571.1596544432

ছবিটি পোস্ট করে মাধুরী লেখেন, এই ছবির চিত্রনাট্য পড়েই স্থির করে ফেলেছিলাম, ছবির অংশ হব। ছবির গল্প ভীষণ রোম্যান্টিক ছিল এবং সংলাপ ছিল কাব্যিক। সংগীত তো অসাধারণ ছিলই।’ সাজন ছবিতে সঞ্জয় দত্তকে দেখা গিয়েছিল এক অনাথের ভূমিকায়, যাঁকা দত্তক নিয়েছিলেন সালমান খানের মা-বাবা। বড় হয়ে সাগর ছদ্মনামে প্রখ্যাত কবি হয়ে ওঠেন সঞ্জয়। মাধুরী দীক্ষিতকে দেখা গিয়েছিল কবি সাগরের অন্ধ ভক্ত হিসেবে। সাগর ও পূজার প্রেম যখন ধীরে ধীরে পাপড়ি মেলতে শুরু করে, তখনই তাঁদের মধ্যে চলে আসেন সালমান খান। শুরু হয় ত্রিকোণ প্রেমের কাহিনি।

লরেন্স ডি’সুজা পরিচালিত এই ছবিই হয়ে ওঠে ১৯৯১ সালের সর্বোচ্চ ব্যবসা করে বলিউড ছবি। দেখা হ্যায় পেহলি বার থেকে শুরু করে তুমসে মিলনে কি তমন্না হ্যায়, কিংবা বহত প্যায়ার করতে হ্যায়, তু শায়ার হ্যায়, জিয়ে তো জিয়ে ক্যায়সে প্রতিটি গানই চূড়ান্ত জনপ্রিয়তা পায়। ২৯ বছর পেরিয়ে আজও এই সব গানের জনপ্রিয়তা এতটুকু কমেনি।

মাধুরী দীক্ষিতকে আগামীদিনে দেখা যাবে ডিজিটাল প্ল্যাটফর্মে। নেটফ্লিক্স-এর আগামী ওয়েব সিরিজে করণ জোহরের প্রযোজনায় কাজ করতে চলেছেন তিনি। তবে এই প্রথম নয়। এর আগেও নেটফ্লিক্সের জন্যে কাজ করেছেন অভিনেত্রী। ১৫ অগস্ট নামে একটি মরাঠি সিরিজে প্রযোজক ছিলেন তিনি।

উল্লেখ্য, ২০২০ সালের ১৫ মে ৫৩ বছরে পা দিলেন মাধুরী দীক্ষিত। সকাল থেকেই ভক্তদের শুভেচ্ছাবার্তায় ভেসেছিলেন নায়িকা। তবে এবারের জন্মদিনে ভক্তদের রিটার্ন গিফটও দিলেন অভিনেত্রী। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল গান গাইতে চলেছেন তিনি। শেষ পর্যন্ত মিলল তাঁরই ঝলক। নিজের প্রথম সিঙ্গলের এক ঝলক শেয়ার করেছেন বলিউডের ‘ধক ধক’ গার্ল। সঙ্গে শুভেচ্ছার জন্য ধন্যবাদ জানাতে ভোলেননি নায়িকা। গানটির নাম ‘ক্যান্ডেল’ অর্থাৎ মোমবাতি।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক