বিস্তারিত

বিয়ে করলেন মার্কিন গায়িকা আরিয়ানা

ছবি : সংগ্রহকৃত

জনপ্রিয় মার্কিন গায়িকা-গীতিকার চুপিসারে বিয়েটা সেরে ফেললেন। প্রেমিক ডালটন গোমেজের সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। যুক্তরাষ্ট্রে ক্যালিফোর্নিয়ায় আরিয়ানার বাড়িতে ঘরোয়াভাবে হয়েছে এই আনুষ্ঠানিকতা। বিয়েতে সব মিলিয়ে ছিলেন দুই পরিবারের কুড়ি অতিথি। আরিয়ানার একজন প্রতিনিধির বরাত দিয়ে যুক্তরাজ্যের সংবাদ সংস্থা পিএ মিডিয়া এসব তথ্য জানিয়েছে।

মার্কিন সাময়িকী পিপল জানিয়েছে, আরিয়ানা ও ডাল্টন বিয়ে করেছেন। অনাড়ম্বর আয়োজনে বিয়ে সম্পন্ন হয়, ২০ জনেরও কম মানুষ সেখানে উপস্থিত ছিলেন। সেই কক্ষ ছিল সুখ আর ভালোবাসায় পূর্ণ।

২০২০ সালের ডিসেম্বরে প্রেমিক ডাল্টন গোমেজের সঙ্গে বাগদান সারেন আরিয়ানা গ্রান্ডে। সে সময় তিনি সামাজিক পাতায় হিরের আংটি প্রদর্শন করেছিলেন। ২০২০ সালের জুনে ইনস্টাগ্রামে এ যুগল তাঁদের সম্পর্কের আনুষ্ঠানিক ঘোষণা দেন।

আরিয়ানা গ্রান্দে মার্কিন গায়িকা ও অভিনেত্রী। তিনি কর্মজীবন শুরু করেন ব্রডওয়ে মিউজিক্যাল ১৩ এ, ২০০৯-এ ক্যাট ভ্যালেন্টাইন ভূমিকায় নিকেলোডিয়ন টেলিভিশন ধারাবাহিক ভিক্টোরিয়াস এ অভিনয়ের পূর্বে। অনুষ্ঠানটি পরে শেষ হয় চার মৌসুম পরে, এবং গ্রান্দে হাজির হন স্পিনঅফ, স্যাম এন্ড ক্যাট এ, যেটি শেষ হয় ২০১৪-এ। তিনি আরো আর্বিভূত হন অন্যান্য মঞ্চ ও টেলিভিশন ভূমিকায়, এ্যানিমেটেড টেলিভিশন ও চলচ্চিত্রে কন্ঠ ও প্রদান করেন।

গ্রান্দের অর্জনে রয়েছে তিনটি আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডস, একটি এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ড, তিনটি এমটিভি ইউরোপ মিউজিক অ্যাওয়ার্ড এবং চারটি গ্রামি অ্যাওয়ার্ড মনোনয়ন। তার মোট তিনটি অ্যালবামই আরআইএএ কতৃর্ক প্লাটিনাম হিসেবে স্বীকৃতি পেয়েছে। তিনি কিছু দাতব্যে সাহায্য করে থাকেন এবং সামাজিক যোগাযোগের মাধ্যমে ইন্সটাগ্রাম এ দ্বিতীয় সর্বোচ্চ অনুসারিত ব্যক্তি। ২০১৬-এ , টাইম তাদের বার্ষিক টাইম ১০০ এর বিশ্বের ১০০ সর্বোচ্চ প্রভাবশালী ব্যক্তির তালিকায় তাকে স্থান দিয়েছে।

 

 

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক