বিস্তারিত

বাইডেন আমাদের প্রেসিডেন্ট : রিচি সোলায়মান

ছবি : সংগ্রহকৃত

আমেরিকার নির্বাচন নিয়ে হলিউড-বলিউড এবং ঢালিউডের তারকাদের মধ্যেও উৎসাহ লক্ষ করা গেছে। আমেরিকার বিভিন্ন প্রদেশে অবস্থান করা তারকারা ভোট দিয়ে নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে সে ছবি শেয়ার করছেন। তবে, ভিন্ন কাজ করলেন ছোটপর্দার এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী রিচি সোলায়মান।

বাইডেনকে ‘আমাদের প্রেসিডেন্ট’ উল্লেখ করে শুভেচ্ছা জানিয়েছেন এ অভিনেত্রী। নিজের ফেসবুকে বাইডেনের দুটি ছবি শেয়ার করে ক্যাপশনে রিচি লিখেন, ‘কনগ্রাচুলেশনস আওয়ার প্রেসিডেন্ট’। রিচির শেয়ার করা ছবি দুটির মধ্যে একটিতে বাইডেন একা এবং আরেকটিতে স্ত্রীসহ বাইডেন।

জানা গেছে, আমেরিকা জ্যামাইকাতে দীর্ঘদিন ধরে বসবাস করছেন রিচি সোলায়মান। ২০০৮ সালের ২৮ ফেব্রুয়ারি রাশেকুর রহমান মালিককে বিয়ে করে আমেরিকা চলে যান তিনি। সেখানে স্বামী, শাশুড়ি এবং দুই সন্তানকে সুখের সংসার করছেন জনপ্রিয় এ অভিনেত্রী।

অভিনয় ক্যারিয়ারে ৪০টিরও বেশি ধারাবাহিক নাটকে অভিনয় করেছিলেন রিচি সোলায়মান। শাহনেওয়াজ কাকলী পরিচালিত ‘নীরব প্রেম’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় অভিষেক ঘটেছিল তার। শোনা যাচ্ছে, চলচ্চিত্র প্রযোজনায় আসতে যাচ্ছেন এ অভিনেত্রী। বিভিন্ন উৎসবে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবে এমন সব চলচ্চিত্র প্রযোজনার ইচ্ছা রয়েছে তার।

রিচি সোলায়মান বাংলাদেশের পাবনায় জন্মগ্রহণ করেন। তার বাবা এম. এম. সোলায়মান একজন ব্যবসায়ী। তিনি সেন্ট জুড বিদ্যালয় থেকে তার প্রাথমিক শিক্ষাগ্রহণ করেন। বিদ্যালয়ের শিক্ষাগ্রহণের পর পর তিনি এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয় থেকে ব্যাচেলর অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (বিবিএ) সম্পন্ন করেন।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক