বিস্তারিত

বাংলাদেশের ভাগ্য পরের ম্যাচে

bdnews,bd news,bangla news,bangla newspaper ,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bd news paper,all bangla news paper,all bangla newspaper, prothom-alo, bdnews24.com. ছবি : সংগ্রহকৃত

টি২০ বিশ্বকাপে বাংলাদেশ পরের রাউন্ডে যাওয়াটা আটকে গেল বৃষ্টির কারণে। যে দুর্দান্তভাবে তামিম ইকবাল ব্যাট করে দলকে এগিয়ে নিয়েছিলেন, তাতে শুক্রবার আয়ারল্যান্ডকে নিশ্চিতভাবেই হারিয়ে দিত বাংলাদেশ। কিন্তু বৃষ্টির কারণে তা হলো না। এখন বাংলাদেশকে যা করতে হবে তা হলো ওমানকে হারানো।
বৃষ্টির কারণে এর মধ্যেই আয়ারল্যান্ড ও নেদারল্যান্ডস বিদায় নিয়েছে। বাংলাদেশ আর ওমান প্রথম ম্যাচে জিতেছে। ফলে তাদের মোকাবিলার মধ্য দিয়ে নির্ধারিত হবে কে যাবে পরবর্তী রাউন্ডে।
এর আগে ধর্মশালায় টি২০ বিশ্বকাপে তামিম ইকবালের ঝড়ের পর ম্যাচটি পরিত্যক্ত হয়। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে বাংলাদেশকে ১২ ওভার ব্যাট করতে বলা হয়। আর তাতে আরেকটি তাণ্ডব চালিয়ে তামিম দলের স্কোর নিয়ে যান ২ উইকেটে ৯৪ রান। তামিম ৪৭ রান করে আউট হন। তার আউটের পরই বৃষ্টির কারণে ম্যাচটি স্থগিত হয়ে যায়।
বৃষ্টি অব্যাহত থাকলে ম্যাচটি পরিত্যাক্ত হয়ে যায়। এর ফলে আয়ারল্যান্ডও বিদায় নিল টুর্নামেন্ট থেকে।

তামিম ইকবাল ৪৭ রানে ফিরে যান। তার আগে সৌম্য সরকার ২০ রানে আউট হন।
বৃষ্টির আগে ধর্মশালায় আরেকটি ঝড় বইয়ে দেন তামিম ইকবাল। তার ব্যাটিং তাণ্ডবে আগে ম্যাচে নেদারল্যান্ডসকে হারিয়েছিল বাংলাদেশ। আজ আবার তাণ্ডব সৃষ্টি করেন তিনি। তিনি ২৬ বলে ৪৭ রান করেন।
বৃষ্টিবিঘ্নিত ম্যাচে টসে জিতে বাংলাদেশকে ব্যাট করতে পাঠায় আয়ারল্যান্ড। ম্যাচটি ১২ ওভারের হবে বলে বলা হয়েছিল। কিন্তু বৃষ্টির কারণে ৮ ওভার পরেই বন্ধ হয়ে যায়।

সংবাদের ধরন : র্শীষ সংবাদ নিউজ : স্টাফ রিপোর্টার