বিস্তারিত

বলিউডে পা রাখছেন মিস ওয়ার্ল্ড মানশি চিল্লার

ছবি : সংগ্রহকৃত

গুঞ্জন ছিল ঐশ্বরিয়া রাই, সুস্মিতা সেন, প্রিয়াংকা চোপড়ার মতো তিনিও বলিউডে পা রাখছেন সাবেক মিস ওয়ার্ল্ড মানশি চিল্লার। অবশেষে সেই গুঞ্জন সত্যি হলো। প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস রাজা পৃথ্বীরাজ চৌহানকে নিয়ে সিনেমা নির্মাণ করছে। এই সিনেমায় অক্ষয় কুমারের সঙ্গে জুটি বাঁধবেন ২০১৭ সালের ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জয়ী মানশি। এরইমধ্যে বিষয়টি পাকাপাকি হয়েছে। ‘পৃথ্বীরাজ’ নামের এই সিনেমা পরিচালনা করবেন চন্দ্রপ্রকাশ দ্বিবেদি।

ছিল্লার হরিয়াণার চিকিৎসক পিতা-মাতার ঘরে জন্মগ্রহণ করেন। তার পিতা ডা. মিত্র বসু ছিল্লার, প্রতিরক্ষা গবেষণা ও উন্নয়ন সংগঠন এর একজন বিজ্ঞানী। তার মা ডা. নিলাম ছিল্লার, ইনস্টিটিউট অব হিউম্যান ব্রিবেইহিয়ার অ্যান্ড অ্যালাইড সায়েন্সেস এর স্নায়ুরসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক এবং বিভাগীয় প্রধান।

ছিল্লার নতুন দিল্লির সেন্ট থমাস স্কুল এ পড়েছেন এবং সোনিপাত এর বাগাট পুল সিং মেডিকেল কলেজ থেকে ডাক্তারি ডিগ্রী অর্জন করেছেন। তিনি একজন প্রশিক্ষিত কুচিপুড়ি নৃত্যশিল্পী এবং তিনি প্রশিক্ষিত হয়েছেন বিখ্যাত নৃত্যশিল্পী দম্পতি রাজা এবং রাধা রেড্ডি এবং কৌশল্যা রেড্ডির নিকট। চিল্লার ন্যাশনাল স্কুল অব ড্রামাতেও যোগদান করেছেন।

২৫ জুন ২০১৭-এ, চিল্লার ফেমিনা মিস ইন্ডিয়া ২০১৭ প্রতিযোগিতায় অংশ নেন, এবং হরিয়াণা রাজ্যের প্রতিনিধিত্ব করেন। প্রতিযোগিতার সময়, ছিল্লার মিস ফটোজেনিকের মুকুট জিতেন, এবং প্রতিযোগিতায় জয়ী হন, এবং মিস ওয়ার্ল্ড ২০১৭ প্রতিযোগিতায় ভারতের হয়ে প্রতিনিধিত্ব করার অধিকার লাভ করেন।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক