বিস্তারিত

বজরঙ্গি ভাইজানের মুন্নি এখন কিশোরী হরশালি মালহোত্রা

ছবি : সংগ্রহকৃত

সালমান খান- করিনা কাপুর অভিনীত সুপারহিট সিনেমা বজরঙ্গি ভাইজান-এ ছোট্ট মুন্নির কথা মনে আছে নিশ্চয়। মনে থাকবেই না কেন, ওমন ছোট্ট মুন্নির অভিনয় আর মিষ্টি হাসি যে দর্শকমহলে নজর কেড়ে নিয়েছিল অনায়াসেই। তবে সেই মুন্নি এখন ধীরে ধীরে বড় হচ্ছে।

সম্প্রতি ইন্সটাগ্রামে দিওয়ালি উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি পোস্ট করেছে হারশালি মালহোত্রা। আর সেই ছবিই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

২০১৫ সালে বজরঙ্গি ভাইজানে পাকিস্তানের বাসিন্দা বোবা মেয়ে মুন্নির চরিত্রে অভিনয় করেছিল হারশালি। তবে সেই মুন্নি এখন বেশ বড় হয়ে গিয়েছে। সিনেমায় যেমন দেখা গিয়েছিল, বর্তমানের ছবির সঙ্গে মেলালে তা একটু অবকা হতে হয় বৈকি। অনেকেই যেমন বলেছন, যে মেয়েটি মুন্নিতে অভিনয় করেছিল, সে এই মেয়ে নয়। বিশ্বাসই করতে চাননি যে ইন্সটাগ্রামে পোস্ট করা মিষ্টি মেয়েটি সত্যিই হারশালি কিনা।

ছবিতে লালা চুরিদারে সেই মিষ্টি হাসির ছোঁয়ায় দেখা গিয়েছে হারশালিকে। বাড়িতে রঙ্গোলির সামনে প্রদীপ জ্বালিয়ে ছবি তুলেছে সে। সকলকে হ্যাপি দিওয়ালি জানিয়ে পোস্ট করেছে ছবিগুলি।

শুধু দিওয়ালিই নয়, ভাইফোঁটা উপলক্ষ্যে তাঁর ভাইয়ের সঙ্গে ছবি শেয়ার করেছে হারশালি। সেখানে একটি হালকা গোলাপী রঙের সালোয়ার কামিজ পড়েছেন। ভাইয়ের মঙ্গলকামনায় কপালে ফোঁটা দেওয়ার ছবি তুলে ভক্তদের জন্য শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

ছবির কমেন্ট বক্সে একজন লিখেছেন, ইয়ার মুন্নি তো বহুত বড়ি হোগেয়ি, লিটারালি পেহচানা নেহি!। অপর এক ভক্ত লিখেছেন মুন্নি বেটা তু তোহ বহুত বড়ি হোগেয়ি রে।

টাইমস অফ ইন্ডিয়ার এক সাক্ষাত্‍কার হারশালি, সিনেমায় সালমান খানর সঙ্গে কাজ করার অভিজ্ঞতার কথা বলেছিল। সে জানিয়েছিল, সালমান আঙকেলের সঙ্গে আমার দারুণ অভিজ্ঞতা হয়েছে। সে আমার সঙ্গে খেলত, আমরা এটিভি রাইডেও চড়তাম। সেটের মধ্যে সে আমার সঙ্গে টেবিল টেনিসও খেলেছেন। আমাকে সেটে ও অভিনয় করার সময় সবসময় স্বাভাবিক রাখার চেষ্টা করতেন। সেটে আমরা দুজনে খুব মস্তি করেছিলাম।

হারশালি মালহোত্রা মুম্বাইয়ে জন্মগ্রহণ করেন এবং বর্তমানে সেভেন স্কয়ার একাডেমীতে পড়াশোনা করেন। ফিল্ম এর অডিশনের জন্য হাজির করা ৫,০০০ মেয়ের মধ্য নির্বাচিত এবং সমালোচকদের কাছে তার অভিনয়ের জন্য বিশেষ প্রশংসিত ছিল। তিনি ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন যেমন কবুল হ্যায় (২০১৪), লট আও তৃষা (২০১৪) এবং এইচডিএফসি ব্যাংক এবং হরলিক্স এর বিজ্ঞাপনে কাজ করেছেন।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক