বিস্তারিত

ফের রেড কার্পেট কাঁপালেন প্রিয়াঙ্কা

ছবি : সংগ্রহকৃত

বলিউডের বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হল ‘দেশি গার্ল’ অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সে অভিনয় জগতে আসার পর থেকেই একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। নিজের সৌন্দর্য ও দক্ষ অভিনয় দিয়ে বলিউডে বেশ জনপ্রিয়তা লাভ করেছেন অভিনেত্রী। তবে এই ‘দেশি গার্ল’ শুধুমাত্রই নয় বলিউডেও নয় বি-টাউন ও হলিউডেও বেশ পরিচিত মুখ।

সেই সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় প্রিয়াঙ্কা চোপড়া। কিভাবে লাইম লাইটে থাকতে হয় তা ভালোই জানা রয়েছে প্রিয়াঙ্কার । ২০২০ সালের গ্র্যামি মিউজিক অ্যাওয়ার্ডের মঞ্চের সমস্ত লাইম লাইট নিজের দিকে ঘুরিয়ে নিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। যার একটাই ছিল তার পরনের ডিজাইনার রাল্ফ অ্যান্ড রুসোর ডিজাইন করা একটি সাদা গাউন।

এই অনুষ্ঠানের প্রথম রাত ছিল ১০ এপ্রিল। আর মূল অনুষ্ঠান ছিল ১১ এপ্রিল। নাচ, গান, পুরষ্কার বিতরণ সবমিলিয়ে জমজমাট ছিল এই অ্যাওয়ার্ড অনুষ্ঠান। আরও জমে গিয়েছিল প্রিয়াঙ্কা আর নিকের উজ্জ্বল উপস্থিতিতে।

নিক-প্রিয়াঙ্কা একসঙ্গে যেখানেই যাবেন সেখানেই ঝড় তুলবেন। আড়াই বছর হল তাঁদের বিয়ে হয়েছে। সুখে শান্তিতে চুটিয়ে ঘরকন্যা করছেন তাঁরা। এ বার লন্ডনের রয়্যাল অ্যালবার্ট হলে’র রেড কার্পেটেও দেখা দিলেন একে অপরের হাত ধরাধরি করে।

 

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক