বিস্তারিত

ফিল্ম ইন্ডাস্ট্রির গোপন কথা প্রকাশ্যে নিয়ে এলেন “তাপসী”

ছবি : সংগ্রহকৃত

অভিনেত্রী তাপসী পান্নু ফিল্ম ইন্ডাস্ট্রির অন্দরের গোপন কথা প্রকাশ্যে নিয়ে এলেন। ইন্ডাস্ট্রিতে হিরোদের কথায়, এমনকী হিরোদের স্ত্রী এবং গার্লফ্রেন্ডদের কথাতেও কীভাবে নায়িকাদের ভাগ্য বদলে যায়, সে কথাই শেয়ার করেছেন তাপসী। সম্প্রতি ফিল্মফেয়ারকে দেওয়া একটি সাক্ষাৎকারে এমনই চাঞ্চল্যকর দাবি করেছেন অভিনেত্রী। তাপসী মুখ খুলেছেন, ‘একবার একটি প্রোজেক্ট থেকে তাঁকে বাদ দেওয়া হয়েছিল, কারণ হিরোর স্ত্রী তাপসীকে পছন্দ করতেন না বলে।

তাপসী এ নিয়ে বলেছেন, ‘শুরুর দিতে অদ্ভুত কিছু ঘটনার মুখোমুখি হয়েছিলাম আমি। আমাকে ছবি থেকে সরিয়ে দেওয়া হয়েছিল কারণ হিরোর স্ত্রী চাইতেন না। আমি একবার আমার ফিল্মের জন্য ডাবিং করছি, আমাকে বলা হল যে, হিরোর এই ডায়ালগ পছন্দ হয়নি, তাই পালটে দিতে। আমি সেটা করতে রাজি না হলে, আমার গলার পিছনে ডাবিং আর্টিস্টদের কাজে লাগানো হয়েছিল। এরই সঙ্গে তাপসী জানিয়েছেন, কোনও একটি ফিল্মের একটি ওপেনিং সিনও পালটে দেওয়া হয়েছিল, কারণ তাতে হিরোর চেয়ে বেশি প্রাধান্য পাচ্ছিলেন তিনি।

তাপসীর কথায়, আমার সামনেই এগুলো হয়েছে, আমার পিছনে যে আরও কী কী হয়েছে, কে জানে। এর পরই আমি সিদ্ধান্ত নিয়েছিলাম যে, এমন কাজই করব যেগুলো সত্যিই আমি করে মজা পাই। বলিউডে পিংক, মুল্ক, থাপ্পড়ের মতো ছবিতে কাজ করেছেন তাপসী। অভিনয়গুণে নিজের জায়গা তৈরি করেছেন ইন্ডাস্ট্রিতে।

তাপসীর হাতে বর্তমানে বেশ কয়েকটি ছবি আছে। তাকে দেখা যাবে রেশমি রকেট, হাসিন দিলরুবা এবং লুপ লাপেটা ছবিতে। হাসিন দিলরুবাতে বিক্রান্ত মাসির সঙ্গে কাজ করবেন তিনি। লুপ লাপেটায় কাজ করবেন তাহির রাজ ভাসিনের সঙ্গে। এছাড়াও মিথালি রাজের বায়োপিকে দেখা যাবে তাপসী পান্নুকে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক