বিস্তারিত

ফিরছেন অভিনেত্রী ও মডেল বাঁধন

ছবি : সংগ্রহকৃত

অভিনেত্রী ও মডেল আজমেরী হক বাঁধন লাক্স সুন্দরী প্রতিযোগিতা দিয়ে মিডিয়ায় এলেন। বাঁধন মুন্সীগঞ্জ জেলার বিক্রমপুরে জন্ম গ্রহণ করেন। তিনি বাংলাদেশ মেডিকেল কলেজ থেকে দন্ত বিষয়ে বি.ডি. এস. পাশ করেন, এবং ২০০৬ সালে লাক্স চ্যানেল আই সুপার স্টার রানার আপ হন। কাজের মাধ্যমে এক সময় দর্শকের নজর কাড়েন তিনি। তবে, দীর্ঘদিন ধরেই এই অভিনেত্রী অভিনয় থেকে দূরে।

গেল বছর জাজ মাল্টিমিডিয়ার একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি। ছবিতে অভিনয়ের জন্য ফিটনেস থেকে শুরু করে নিজের মধ্য অনেকটাই পরিবর্তন নিয়ে আসেন তিনি। কিন্তু পরে ব্যক্তিগত কারণে ছবিটি থেকে সরে যান তিনি।

এরমধ্যে বছর পেরিয়ে গেলেও তাকে নতুন কোনও কাজে পাওয়া যায়নি। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক, ইনস্টাগ্রামেও তিন মাসের বেশিসময় অনিয়মিত ছিলেন। এবার নতুন খবর পাওয়া গেল বাঁধনকে নিয়ে। একটি বিশেষ কাজের জন্য নিভৃতে প্রস্তুতি নিচ্ছেন এ অভিনয়শিল্পী।

জানা গেছে, একটি বিশেষ প্রকল্প নিয়ে কাজ করছেন বাঁধন। তবে তা সিনেমার কাজ কি না, সঠিকভাবে বলা যাচ্ছে না। সবাইকে চমকে দেওয়ার জন্য প্রযোজনা প্রতিষ্ঠান থেকে কাজের বিষয়টি জানানো হচ্ছে বলে জানা যায়।

বাঁধন বলেন, ‘আপাতত কিছু বলতে চাচ্ছি না। গত একবছর থেকে আমি একদমই ছিলাম না শোবিজে। এখন নতুন খবর হচ্ছে একটি কাজ করছি। সেটি নিয়ে দর্শকের সামনে আসতে যাচ্ছি। ভক্তরা এক বছর অপেক্ষা করলেন। তবে এ বছর অবসান হবে। এক বছর ধরে কাজটির জন্য প্রস্তুত হয়েছি। সবকিছু থেকে দূরে ছিলাম। এ জন্য আমাকে নিয়ে অনেকই ভিন্ন ভাবনা ভাবছেন। খুব শিগগির সকলে জানতে পারবেন।

বাঁধন ২০০৬ সাল থেকে তার কর্ম জীবন শুরু করেন। ২০১৬ সালে তিনি তীরন্দাজ, ডিবি, মেঘের পরে মেঘ, সহযাত্রী, এই কূলে আমি আর ওই কূলে তুমি, নীল নির্বাসন, ও রূপকথার মা ধারাবাহিক নাটকে অভিনয় করেন। এছাড়া তিনি আরএফএল ফার্নিচার ও কোকোলা নুডুলসের টেলিভিশন বিজ্ঞাপনে কাজ করেন।

বাঁধন ২০১০ সালে জানুয়ারি মাসে মাশরুর সিদ্দিকী সনেটকে বিয়ে করেন। ২০১০ সালের ৮ই সেপ্টেম্বর এই দম্পতির কন্যা সায়রা জন্মগ্রহণ করে। ২০১৪ সালের ২৬শে নভেম্বর বাঁধন ও সনেটের বিবাহ বিচ্ছেদ হয়।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক