বিস্তারিত

প্রিয়াংকাকে নিয়ে বিতর্ক

bdnews,bd news,bangla news,bangla newspaper ,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bd news paper,all bangla news paper,all bangla newspaper, prothom-alo, bdnews24.com. ছবি : সংগ্রহকৃত

বলিউড নয়, সারা বিশ্বের আনাচে কানাচে এখন তার নাম শোনা যায়। সর্বত্র তাকে ঘিরেই চলছে নানান আলোচনা। তবে এর পাশাপাশি সমালোচনাও কম হচ্ছে না। তিনি আর কেউ নন। সুপারস্টার প্রিয়াংকা চোপড়া।

এক ক্যারিয়ারে বিশ্ব সুন্দরীর তকমা লাগিয়ে বলিউডে সুপারহিট তারকা হওয়ার পাশাপাশি এখন হলিউডেও তার পদচারণা। এ প্রিয়াংকারই সর্বশেষ সম্পন্ন করে যাওয়া বলিউড ছবি ‘জয় গঙ্গাজল’ এখন মুক্তির অপেক্ষায়। মুক্তির আগে চলছে প্রমোশনের কাজ। ছবির ইউনিটের সবাই এ প্রচার-প্রচারণায় অংশ নিয়েছেন। কিন্তু অনুপস্থিত প্রিয়াংকা। কেন নেই তিনি? প্রশ্ন সবার। শুধু তাই নয়, প্রিয়াংকা প্রচার-প্রচারণায় অংশ না নেয়ায় এরই মধ্যে শুরু হয়েছে নানান বিতর্কও। আর আর সেটা সামাল দিতে হচ্ছে ছবির নির্মাতা প্রকাশ ঝাঁকে। সম্প্রতি প্রচারণায় অংশ নিতে গিয়ে সাংবাদিকদের প্রশ্নে জর্জরিত এ নির্মাতা একপর্যায়ে ক্ষেপে যান।

সবার একই প্রশ্ন? আগে নিজের দেশের ছবি প্রচারণায় অংশ না নিয়ে প্রিয়াংকা কি ভালো কাজ করছেন? রেগে বোমা ফাটালেন প্রকাশ। একবাক্যে তিনি জানালেন, প্রিয়াংকা নেই তো কি হয়েছে? আমরা সবাই মিলে প্রচার-প্রচারণা চালাচ্ছি সেটা কি যথেষ্ট নয়? শুধু তাই নয়, রাগ করে একপর্যায়ে ফটোশুট না করেই বেরিয়ে যান প্রকাশ। প্রিয়াংকার অনুপস্থিতিতে এসবই চলছে বলিউডে।

এ মুহূর্তে হলিউডে ‘বেওয়াচ’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। চলতি বছরেই এর কাজ শেষ হবে বলে জানা গেছে। আর সে পর্যন্ত প্রিয়াংকাকে মুম্বইয়ের বাইরেই অবস্থান করতে হবে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : স্টাফ রিপোর্টার