বিস্তারিত

প্যারিস ফ্যাশন উইকে মেয়ে আরাধ্যা

ছবি : সংগ্রহকৃত

ফেস্টিভ্যালে গিয়েছিল মেয়ে আরাধ্যা। এবার প্রাক্তন বিশ্বসুন্দরীর সঙ্গে প্যারিসের প্রেমের শহরে ফ্যাশন উইকে যোগ দিল আরাধ্যা। ইনস্টাগ্রামে মেয়ের সঙ্গে একটি সেলফি তুলে শেয়ার করেছেন ঐশ্বর্য। আর নিমেষে সেই ছবি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশন করে ঐশ্বর্য লিখেছেন, ‘আমার পরি’।

ছবিটি কয়েক ঘণ্টায় প্রায় ৬ লক্ষ লাইক পেয়েছে। লরিয়াল কসমেটিক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে প্যারিস ফ্যাশন উইকে যোগ দিয়েছেন। ইতোমধ্যেই নিজের সাজ-পোশাকে চমকে দিয়েছেন তিনি।

২০০৭ থেকে ২০১৯ সন-তারিখের নিরিখে পেরিয়ে গিয়েছে ১২ বছর। কিন্তু অঝোর বৃষ্টিতে ঝরনার পাশে দাঁড়িয়ে ঐশ্বর্য রাই বচ্চনের বৃষ্টি নাচের স্মৃতি কিন্তু এখনও ফিকে হয়নি। এর পর তিনি সংসারের মায়াজালে জড়িয়েছেন, মেয়ে আরাধ্যাকে সময় দিচ্ছেন,অল্প কিছু কাজও করেছেন।

২০০৮ তে আশুতোষ গোয়ারিকরের পরিচালনায় ‘যোধা আকবরে’ দেখা গিয়েছিল তাঁকে। ২০১৬-তে করেছেন করণ জোহরের ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। ইতিহাস নিয়ে তিনি আবারও ফিরছেন। এবার ফিরছেন পরিচালক মনিরত্মমের সঙ্গে।

কাজের ক্ষেত্রে শেষ তাঁকে দেখা গিয়েছিল ফ্যানি খান ছবিতে। সম্প্রতি মণি রত্নমের সঙ্গে কাজ করার কথা শোনা যাচ্ছে বলিউডে। অনুরাগ কাশ্যপের গুলাব জামুন ছবিতে অভিষেক বচ্চনের সঙ্গেও দেখা যাবে তাঁকে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক