বিস্তারিত

পৃথিবীর কয়েকটি আজব ওয়েবসাইটঃ

prothom-alo, bdnews24 ছবি : সংগ্রহকৃত

আজব গল্প আজব ঘটনা যা কিছু ইতিপুর্বে বলেছি তা সহজে বিশ্বাস হতে মন চায়নি। কারন স্বচোখে যা দেখা যায় না তার প্রতি বিশ্বাস কম থাকে । আজ এমন একটি আজব বিষয় নিয়ে লিখছি যা এখনই হাতেনাতে প্রমান পেয়ে যাবেন।
হায়ার এ কিলার ডটকমঃ
মানুষ খুন করার জন্য ভাড়াটে খুনির প্রয়োজন ? চলে আসুন এই ওয়েব সাইটেhttp://www.hire-a-killer.com/ এখানে খুনি ভাড়া দেয়া হয় । সাধারন নাগরিক বা পোষা কুকুর হত্যার রেট হচ্ছে ৮০০০ ডলার , যদি একই অর্ডারে দুইজনকে খুন করতে হয় তবে ১২ হাজার ডলারেই কাজ হয়ে যাবে অনেকটা বাই ওয়ান গেট ওয়ান ফ্রি ! সেলিব্রিটি বা কোন ভিআইপিদের হত্যা করতে রেট শুরু হয়েছে ২৪৯৯৯.৫০ ডলার থেকে ।পছন্দ মতো কিলার পার্সন ভাড়া করতে এই ওয়েব সাইটে রয়েছে কিছু কিলার পার্সন প্রোফাইল , যা থেকে আপ্নি আপ্নার ভাড়াটে খুনির যোগ্যতা জানতে পারবেন । এমন ওয়েব সাইটও আছে , আগে অনেকেই জানতো না আর এই ধরনের সাইট এর পরিচালকরা থেকে যায় অন্তরালে ।

প্লেন ক্রাশ ইনফোঃ
অদ্ভুত এই ওয়েব সাইটটি হতে আপ্নি পৃথিবীর যেকোন স্থানের বিমান দুর্ঘটনার তথ্য জানতে পারবেন। http://planecrashinfo.com/ । কেবল মাত্র বিমান দুর্ঘটনা নিয়ে একটি লাইভ ওয়েবকাস্ট সাইট হতে পারে এটা অনেকেরই হয়তো জানা ছিলো না । সাইট টিতে ঢুকলে পুর্বের বহু বিমান দুর্ঘটনার ইতিহাস ও বর্তমান ঘটনা জানতে পারবেন। প্রতিদিন ইউনিক ৬৫ হাজার ভিজিটর এই সাইটে ভিজিট করে থাকে।

ক্রিপি পাস্তাঃ
একটি ভৌতিক ওয়েব সাইট http://www.creepypasta.com/ , প্রতি মাসে এই সাইটে ৬ লক্ষ ১০ হাজারের মতো ভিজিটর ভিজিট করে থাকে । কি আছে এই সাইটে ? সাধারনত সাইকো কিলার ধরনের মানুষরাই এই পেইজে রেজিঃ করে তাদের নৃসংস খুনের ঘটনার পুংখানুপংখ বর্ননা করে থাকে। খুব বেশি কিছু জানার মতো সাইটে স্থির থাকতে না পারায় বেশি তথ্য দিতে পারলাম না , পাঠকে দেখে নেবেন নিজেই । তবে সাবধান , কথিত আছে সাইকো কিলিং এ উৎসাহি ব্রেন ওয়াশ দেয়ার বদনাম আছে এই সাইটের বিরুদ্ধে ।

মানুষের মাংস রান্নার রেসিপিঃ
কেনিবল বা মানব খেকোদের একটি গোষ্ঠি পৃথিবীতে রয়েছে , কারন তারা অসভ্য বর্বর । কিন্তু শিক্ষিত ও সভ্যদের মধ্যে মানুষখেকো দেখেছেন কি ? এই সাইটে গেলে মানুষের মাংস রান্নার রেসিপি পেয়ে যাবেন । http://www.theawl.com/ এই সাইটে , আর মানুষখেকোদের সাথে যোগাযোগ করতে চাইলে এই সাইটে যানhttp://www.forumjar.com/forums/Cannibalism

নৃসংস ওয়েব সাইটঃ
রক্তাত্ব মানুষ , এবং নৃসংসতা দেখতে চান ? চলে যান এই ঠিকানায়http://www.bestgore.com/ । এই সাইটের সদস্যরা মানুষের শরীর এর বিভিন্ন অংশ কেটে ছিড়ে , হাতুরির আঘাতে বিচ্ছিন্ন করে আপ্নাকে দেখাবে । এখানে সব নৃসংস ছবি , ভিড্যু পাবেন , যা সাইটের দর্শনার্থিদের জন্য তারা প্রস্তুত করে রাখে । দুর্বল চিত্তের কেউ এই সাইটে প্রবেশ করবেন না মেহেরবানি করে। এখানে পাবেন বিভিন্ন ক্যাটাগরি অনুযায়ী প্রস্তুত করা নৃসংসতা। প্রতি মাসে ৭ লক্ষ ভিজিটর এই সাইট ভিজিট করে থাকে।

আত্মহত্যার টিপ্সঃ
আপ্নি কি জানতে চান কি কি উপায়ে আত্ম হত্যা করা যায় ? তাহলে চলে যান এই ওয়েব সাইটে http://suicideguide.tumblr.com/ এখানে গেলে প্রচুর কৌশল জানতে পারবেন যার দ্বারা আপ্নি আত্মহত্যা করতে পারবেন। তাবে সাইটের পরিচালকের কথা হচ্ছে তারা নাকি মানুষকে আত্মহত্যায় প্ররোচিত করতে নয় আত্মহত্যা কমাতেই আত্মহত্যার কৌশল নিয়ে সাইটে আলোচনা করে থাকেন।

মানুষের চামরার তৈরী পন্যঃ
মানুষের চামরা দিয়ে তৈরী পন্য বিক্রয়কারী প্রতিষ্ঠান হচ্ছে www.humanleather.co.uk

যদিও ওয়েব সাইটটি এই মুহুর্তে বন্ধ রয়েছে । কারন আইনগতভাবে তারা দোষি সাব্যাস্ত হয়েছে মানুষের চামরা দিয়ে প্রস্তুত পন্য তৈরী করে বিক্রয়ের জন্য । তবে হ্যা তারপরও তারা তাদের ধান্দা চালিয়ে নিয়ে যাচ্ছে  এই লিংকে গেলে পাবেনhttp://www.humanleather.co.uk/bespokepricing.html যদিও তাদের কথা হচ্ছে এটা অবৈধ বিজনেস নয় ।

সার্ভিলেন্স ক্যামেরা সাইটঃ
এমনও ওয়েব সাইট রয়েছে যারা নিজেদের গাটের টাকা খরচ করে বিশ্বের অনেক স্থানে ক্যামেরা বসিয়ে রাখছে আর আপ্নি চাইলেই সেসব স্থানে কি হচ্ছে তা লাইভ দেখতে পারবেন। সাইটে ঢুকে ক্যাটাগরি থেকে আপ্নার পছন্দের স্থানটি সিলেক্ট করে দেখা শুরু করে দিন । https://www.insecam.org/

আজকের মতো বিদায় আবার দেখা হবে নতুন কোন তথ্য নি নতুন পোস্টে। কিছূ সাইটের লিংক দেয়া আছে যেগুলোতে প্রবেশ করার পর খুব বেশি ভিজিট না করাই ভালো ।

তথ্যসুত্রঃ
নেটে আজাইড়া ঘুরাঘুরি

সংবাদের ধরন : Uncategorized নিউজ : বিডি নিউজ