বিস্তারিত

নোরা ফতেহির সঙ্গে কোমর দোলালেন মাধুরী

ছবি : সংগ্রহকৃত

বলিউড রানি মাধুরী দিক্ষিত অভিনয় থেকে শুরু করে নাচ সবেতেই তাঁর জুরি মেলা ভার। আর তাঁর হাসির দিবানা তো গোটা দেশ। মাধুরী মঞ্চে ওঠা মানেই ৯০-এর গানের তালে, নাচের তালে দর্শকের মন দুলে উঠবে। এ হেন মাধুরী বহুদিন বলিউডে সে অর্থে কোনও সিনেমা করছেন না। এখন তিনি একটি রিয়ালিটি শোয়ের বিচারক। ডান্স দিবানে ৩- তে তিনি বিচারক। সেখানে মাঝে মধ্যেই নানা কিছু করতে দেখা যায় তাঁকে। সম্প্রতি এই মঞ্চেই নোরা ফতেহির সঙ্গে কোমর দোলাতে দেখা গেল মাধুরীকে।

নোরা বলিউডের জনপ্রিয় নৃত্যশিল্পী। রিয়ালিটি শো থেকেই উঠে এসেছিলেন নোরা। এর পর বলিউডে নিজের দক্ষতায় জায়গা করে নিয়েছেন। ‘ও সাকি সাকি’ গানে নোরার আইটেম নাচ ভোলার নয়। নোরার কোমরের ছন্দে কাবু গোটা দেশ। বর্তমানে বেশির ভাগ হিন্দি ছবিতেই নোরা কোরিওগ্রাফি করেন। শ্রদ্ধা কাপুর থেকে আলিয়া ভাট সকলের জন্যই কোরিওগ্রাফি করেছেন তিনি। নিজেও আইটেম নাচে দেখা দেন পর্দায়। নোরার জনপ্রিয়তা তুঙ্গে।

নোরা আর মাধুরীর জুটি মানে কিছু নতুন তো হবেই। মঞ্চে মাধুরীর সঙ্গে পা মেলালেন নোরা। মাধুরী অভিনীত ছবির জনপ্রিয় গান ‘মেরা পিয়া ঘর আয়া ও রামজি’। ৯০-এর দশকে সাড়া ফেলেছিল এই গান। মাধুরীর নাচের ছন্দে মাতাল হয়েছিল গোটা বলিউড। এবার রিয়ালিটি শোয়ের মঞ্চে এই গানেই পা মেলালেন মাধুরী ও নোরা। এই ভিডিওটি মাধুরী দিক্ষিত তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন। ইতিমধ্যে বহু মানুষ এই ভিডিও দেখেছেন। তুমুল ভাইরাল হয়েছে এই নাচ।

বহু মানুষ প্রশংসায় ভরিয়েছেন এই দুই জুটিকে। মাধুরী আর নোরার জুটি মানে নতুনের সঙ্গে পুরাতনের মিল। তবে নোরা যত ভালোই নাচ করুন না কেন, মাধুরীর সামনে তিনিও মাথা নোয়াতে বাধ্য হলেন। প্রসঙ্গত মাধুরী এই সময় বেশিরভাগ সময় ব্যস্ত থাকেন নিজের দুই ছেলে ও স্বামীকে নিয়েই। নেনে এবং মাধুরী দু’জনে মিলে একটি ইউটিউব চ্যানেল চালান। যেখানে নানা জিনিস রান্না করেন তাঁরা। নেনেকেই দেখা যায় বেশি রাঁধতে। রান্না শেখান মাধুরী। এই চ্যানেলটিও বেশ জনপ্রিয়। এই চ্যানেলেই ভক্তদের জন্য মেক-আপ টিপসও দেন মাধুরী। কয়েকদিন আগেই পরিবারের সঙ্গে বিদেশ থেকে ঘুরে এসেছেন তিনি। সে সব ছবিও ইনস্টাতে শেয়ার করেছেন নায়িকা।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক