বিস্তারিত

‘নেকাব’ সিনেমার ভিডিও গান প্রকাশিত

ছবি : সংগ্রহকৃত

‘নেকাব’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো টালিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা নুসরাত জাহানের সঙ্গে জুটি বেঁধেছেন শাকিব খান।

বাংলাদেশে ‘নেকাব’ মুক্তির আগে বড় পরিসরে প্রচারণা করা হবে। সেই প্রচারণায় অংশ নিতে প্রথমবার ঢাকায় আসবেন ছবির নায়িকা নুসরাত জাহান।

সিনেমাটির স্থিরচিত্র প্রকাশিত হলেও প্রথমবার একটি ভিডিও গান মুক্তি দিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান। ‘তোর হাঁটা চলা’ শিরোনামের গানটি ভারতের প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে। প্রকাশের পর সাড়াও মিলেছে গানটি ঘিরে। প্রসেনের কথায় সুর-সঙ্গীত করেছেন দেব সেন। কণ্ঠ দিয়েছেন আরমান মালিক ও প্রষ্মিতা পাল।

সিনেমাটি পরিচালনা করছেন রাজীব বিশ্বাস। ‘মাস্ক’ নামে এই সিনেমার শুটিং শুরু হলেও পরবর্তীতে নাম পরিবর্তন করে ‘নেকাব’ রাখা হয়। সিনেমায় দ্বৈত চরিত্রে দেখা যাবে শাকিবকে। নুসরাত ছাড়া আরও একজন নায়িকা রয়েছেন। তিনি হলেন সায়ন্তিকা। অনেকটা ভৌতিক ধাঁচের এই সিনেমায় দেখা যাবে, মৃত মানুষের সঙ্গে দেখা ও কথা বলতে পারেন শাকিব। যখন শাকিব ভূতের সঙ্গে দেখা করতে যান ভূত তারই অবয়ব ধারণ করে।

পাশাপাশি জোড়া খুনের অভিযুক্ত হিসেবে দেখা যাবে শাকিবকে। একজন ইন্সপেক্টর কেসটির তদন্ত শুরু করেন। তিনি কি রহস্য উন্মোচন করতে পারবেন? ভূতেরা কী শাকিবকে সাহায্য করবে? এমন নানা প্রশ্ন নিয়েই সিনেমার গল্প এগিয়ে যায়।

জানা গেছে, এবার ঈদ-উল-আজহায় কোলকাতায় ‘নেকাব’ মুক্তি পেতে পারে। আর ঈদের পর খুব দ্রুত সময়ের মধ্যেই সাফটা (আমদানি চুক্তি)-এর মাধ্যমে ছবিটি বাংলাদেশে মুক্তি দেয়া হবে বলে জানিয়েছেন জাজ মাল্টিমিডিয়া কর্তৃপক্ষ।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক