বিস্তারিত

নিষেধাজ্ঞা উপেক্ষা করে শুটিং করছেন ‘পরীমনি’

ছবি : সংগ্রহকৃত

এবার আরও একটি কারণে সংবাদের শিরোনাম পরীমনি। করোনাভাইরাস আতঙ্কে বিশ্ব যখন কাঁপছে। সমস্ত শুটিং বন্ধ। নিষেধাজ্ঞা উপেক্ষা করে টানা ১১ দিন সিনেমার শুটিং করলেন পরীমনি। সঙ্গে ছিলেন সিয়াম।

১৩ মার্চ ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ইউনিট মোট ৫০ সদস্যের টিম নিয়ে গেল সুন্দরবন অঞ্চলে। ১১ দিন চলে শুটিং। আজ বৃহস্পতিবার গোটা টিমের ঢাকায় ফেরার কথা। সিনেমাটি পরিচালক আবু রায়হান। করোনার এমন পরিস্তিতিতে এত বড় টিমের একসঙ্গে কাজ নিয়ে সমালোচনা হচ্ছে।

বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক সমিতির সাধারণ সম্পাদক সামসুল আলম বলেন, সিনেমাটির শুটিংয়ের বিষয়ে আমাদের সমিতিতে জানানো হয়েছে। এ ধরনের সংকটময়ক সময়ে শুটিংয়ের যেকোনো ধরনের ক্ষতির দায়ভার তারা নিয়েছে। এছাড়াও গোটা টিম সর্বোচ্চ সতকর্তা নিয়ে শুটিং করেছে বলে আমাদের জানিয়েছে। করোনার জন্য তারা সবদিক থেকে সতর্ক ছিল বলে আমাদের জানানো হয়েছে।

যেখানে নাটকের শুটিং বন্ধ। শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ। সিনেমা হল বন্ধ। সরকারিভাবে মানুষকে ঘরে থাকার নির্দেশ দেয়া হচ্ছে। এমন সময়ের কীভাবে ৫০ জনের টিম, ২৫টি শিশুশিল্পীসহ তারা শুটিং করলেন এ নিয়ে প্রশ্ন তুলেছেন।

গত ১০ মার্চ রাতে রাজধানী রাজারবাগ এলাকায় পরীমনি ও নির্মাতা কামরুজ্জামান রনির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের খবর তারা প্রকাশ করেন ১৯ মার্চ।

এমন একটা পরিস্থিতিতে তারা কেনই বা বিয়ে করলেন। আবার জানানও দিলেন এ নিয়ে কম সমালোচনা হয়নি।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক