বিস্তারিত

নিজের ওয়েবসাইট লঞ্চ করলেন দীপিকা

ছবি : সংগ্রহকৃত

বলি তারকারা সিনেমার পাশাপাশি কেউ খুলেছেন ইন্টেরিয়র ডিজাইনিং স্টুডিও, কারও আছে ফ্যাশন ব্র্যান্ড, কারও রেস্তোরাঁ, কেউ খুলেছেন প্রযোজনা সংস্থা। দীপিকা পাড়ুকোন লঞ্চ করলেন তাঁর নিজস্ব ওয়েবসাইট।

৩৫ বছরের নায়িকা গতকাল, বৃহস্পতিবার লঞ্চ করেন ওয়েবসাইটটি। তাঁর নিজের ব্যক্তিত্বের বহিঃপ্রকাশ বলে ব্যখা করেন নিজের ওয়েবসাইটের। ওয়েবসাইটে রয়েছে একটি বায়োগ্রাফি সেকশন। সেখানেই দীপিকাকে নিয়ে লিখেছেন স্বামী রণবীর সিং। ‘‘দীপিকা অসাধারণ একজন মানুষ যাঁকে আমার জীবনে আমি প্রত্যক্ষ করেছি। শুধুমাত্র আমার স্ত্রী বলে আমি এ কথা বলছি না কখনও কখনও আমি থেমে যাই, আর ওঁকে শুধু সম্মান করি। এ ভাবেই নিজের লেখার প্রতিটি ছত্রে দীপিকার প্রতি শ্রদ্ধা, ভালবাসা, মুগ্ধতা প্রকাশ করেছেন রণবীর।

রণবীর ছাড়াও লিখেছেন দীপিকার প্রথম সিনেমা ‘ওম শান্তি ওম’-এর পরিচালক ফারহা খান। লিখেছেন পরিচালক কবীর খান থেকে শুরু করে ডিজাইনার সব্যসাচী চক্রবর্তী। রণবীর-দীপিকার পরবর্তী সিনেমা ‘৮৩’-এর পরিচালক কবীর। আর দীপিকার বিয়ের পোশাক থেকে শুরু করে বেশিরভাগ ফোটোশ্যুট, পার্টিতেই চোখ বন্ধ করে সব্যসাচীর উপর নির্ভর করেন দীপিকা।

বায়োগ্রাফির পাশাপাশি দীপিকার বিভিন্ন সাক্ষাৎকার, সিনেমা, ফোটোশ্যুট, পোশাক ও অ্যাকসেসারিজের সম্ভার সবই রয়েছে এই ওয়েবসাইটে। ইচ্ছা করলে একবার ঢুঁ মারতেই পারেন https://www.deepikapadukone.com/ -এর পাতায়।

 

 

 

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক