বিস্তারিত

নিকের সঙ্গে হোলির ছবি পোস্ট করেন প্রিয়াঙ্কা

ছবি : সংগ্রহকৃত

হোলি উপলক্ষে স্বামী নিককে নিয়ে পুনেতে গেছেন প্রিয়াঙ্কা। নিকের প্রথম হোলি। তাই একটু অন্য রকম ভাবেই দিন কাটানোর পরিকল্পনা ছিল তার। মঙ্গলবার (১০ মার্চ) সকালে ইনস্টাগ্রামে নিকের সঙ্গে রঙে মাখা ছবি পোস্ট করেন প্রিয়াঙ্কা। ক্যাপশন লেখেন, জীবনের বেশ কিছুটা সময় রঙিন হয়েই কাটছে আমাদের। সবাইকে হোলির অনেক শুভেচ্ছা।

সেই পোস্টের কমেন্টেই নানা কটূ মন্তব্য করেন ভক্তরাই। প্রিয়াঙ্কা নিকের থেকে বয়সে যে ১০ বছরের বড় তা নিয়েও বিদ্রুপ করতে শুরু করে একাংশ। নিকের সঙ্গে বয়সের পার্থক্য নিয়ে ফের কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ‘স্ত্রী নয়, নিকের মা মনে হচ্ছে তাকে’ সোশ্যাল মিডিয়ায় এ সব কুৎসিত মন্তব্য ভেসে উঠল প্রিয়াঙ্কার উদ্দেশে।

যদিও নিক-প্রিয়াঙ্কার হয়েও মুখ খোলেন কেউ কেউ। একজন লেখেন, ‘খারাপ কথা লেখার থাকলে নিজের প্রোফাইলে গিয়ে লিখুন।’ আরেকজন লিখেছেন, ‘এক জন স্বামী যদি স্ত্রীর থেকে বছর দশেকের বড় হয় তখন আপনাদের এ নীতি পুলিশগিরি কোথায় থাকে? স্ত্রী যদি বড় হয় তখনই বিশাল সমস্যা হয়ে যায় আপনাদের?’

বয়সের পার্থক্যের কারণে খারাপ মন্তব্য নিক-প্রিয়াঙ্কার জীবনে নতুন নয়। বিয়ের পর থেকেই নানা ভাবে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে হয়েছে তাদের। কিছু দিন আগেই প্রিয়াঙ্কার সঙ্গে ‘এজ গ্যাপ’ নিয়ে মুখ খুলেছিলেন নিক। তিনি বলেছিলেন, ‘ইটস কুল’। বিভিন্ন সাক্ষাৎকারেও প্রিয়ঙ্কা বলে এসেছেন, মানুষের এ স্বভাব দ্বিচারিতা ছাড়া কিছুই নয়।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক