বিস্তারিত

নতুন ছবি নিয়ে হাজির হচ্ছেন ‘ঊর্বশী রাউতেলা’

ছবি : সংগ্রহকৃত

বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলা বর্তমানে র‌্যাম্প শো ও টিভিসি নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সর্বশেষ তার অভিনীত ‘পাগলপান্তি’ ছবিটি মুক্তি পায় গত বছর। এরপর আর নতুন কোন ছবিতে দেখা যায়নি তাকে।

গত বছর গুগল সার্চে যাদের নাম সবচেয়ে বেশি উঠে এসেছিল, তাঁদের মধ্যে অন্যতম ছিলেন ঊর্বশী রাউতেলা। তখন এত পরিচিতি ছিল না তাঁর, তবে শেষ চব্বিশ ঘন্টায় তিনি সবার মোবাইলে খেলা করে বেড়াচ্ছেন। হ্যাঁ, ‘হেট স্টোরি ৪’-এর ট্রেলার ইতিমধ্যে ১০ মিলিয়ন দর্শক দেখে ফেলেছেন।

এবার নতুন ছবি নিয়ে হাজির হচ্ছেন তিনি। ঊর্বশী এ ছবির মাধ্যমে চমকই দেখাতে চলেছেন। যদিও ছবিটির নাম ঠিক হয়নি। এটি প্রযোজনা করছেন একতা কাপুর। তবে বেশ গোপনে এর শুটিং হয়েছে।
এরইমধ্যে ছবির অর্ধেক কাজ শেষ হয়েছে। তবে বিষটি গোপন রাখতে চাইলেও তা আর হয়নি। কারণ এরইমধ্যে ছবিতে ঊর্বশীর একটি রগরগে দৃশ্যের ছবি প্রকাশ হয়ে গেছে।

এ ছবিতে দেখা যাচ্ছে একজন তরুণ অভিনেতার সঙ্গে বিছানায় অন্তরঙ্গ নায়িকাকে। আর বিয়ষটি সামনে আসতেই ছবিটি নিয়ে মুখ খুলেছেন ঊর্বশী। জানা গেছে, এ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তিনি। ছবিতে নানা রূপে তাকে দেখা যাবে। এক এক সময় এক এক রূপ ধারণ করেন তিনি।

ঊর্বশী বলেন, অনেকটা গোপনেই এর অর্ধেক শুটিং শেষ হয়েছে। কারণ আমরা চেয়েছিলাম এটা চমক হিসেবে দর্শকদের কাছে আসুক। তবে শুটিংয়ের একটি দৃশ্যের ছবি প্রকাশ হয়ে যায়। বিষয়টি অনাকাঙ্খিত হলেও দর্শকদের কাছে বিষয়টি চমক হয়েই ধরা দিয়েছে। আমি মনে করি এটা আমার ক্যারিয়ারের অন্যতম ছবি হতে চলেছে। এখানে কয়েকটি রূপে আমাকে দেখা যাবে। তবে ছবির গল্প নিয়ে এখনই কিছু বলতে চাই না।

উর্বশী রাউটেলা ভারতের উত্তরখণ্ড রাজ্যের নৈনিতালে জন্ম গ্রহণ করেন। তার বাবার নাম মানভির সিং এবং মা মিরা। তার বাবা উত্তরখণ্ডে মেডিক্যাল দোকানের ব্যবসা করেন। তিনি সফটওয়্যার ইঞ্জিনিয়ার হতে চেয়েছিলেন কিন্তু ১৭ বছর বয়সে সুন্দরী প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। ২০১২ সালে তিনি মিস ইউনিভার্স প্রতিযোগীতায় প্রথম হন।

 

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক