বিস্তারিত

দীপিকার মতো ফিগার পাওয়ার স্বপ্ন দেখেন বহু নারীই

ছবি : সংগ্রহকৃত

দীপিকা পাড়ুকোন (বয়স ৩৪) একজন ভারতীয় অভিনেত্রী ও মডেল। সবচেয়ে জনপ্রিয় এবং সর্বোচ্চ পারিশ্রমিক গ্রহণকারী ভারতীয় তারকাদের একজন হিসেবে, তিনি বলিউড চলচ্চিত্রে তার কর্মজীবন প্রতিষ্ঠিত করার পাশাপাশি দুইটি ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন। তিনি হিন্দি, তামিল ও কন্নড় চলচ্চিত্রে অভিনয় করেছেন। পাড়ুকোন, ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাড়ুকোনের মেয়ে, কোপেনহেগেনে জন্মগ্রহণ করেন এবং বেঙ্গালুরুতে বেড়ে উঠেন। একজন তরুণী হিসেবে তিনি জাতীয় পর্যায়ে ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপে অংশগ্রহণ করেছিলেন, কিন্তু ফ্যাশন মডেল হওয়ার জন্য তিনি খেলোয়াড় পেশার ইতি টানেন।

দীপিকা পাডুকোনের মতো টোনড ফিগার পাওয়ার স্বপ্ন দেখেন বহু নারীই। কিন্তু এমন ফিগার পাওয়া কী মুখের কথা! বহু পরিশ্রম এবং নিজের লক্ষ্যে ফোকাসড থাকার পরেই এমন ফিগার তৈরি করতে পেরেছেন তিনি। হাজার ব্যস্ততার মধ্যেও ওয়র্কআউট করতে কখনও ভোলেন না তিনি। রবিবার তেমনই এক ওয়র্ক আউট সেশনের কিছু ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করলেন দীপিকা পাডুকোনের ফিটনেস ট্রেনার ইয়াসমিন করাচিওয়ালা।

একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে বড় এক মেশিনে ভর দিয়ে কিক ব্যাক প্র্যাক্টিস করছেন নায়িকে। ওয়র্কআউটের জন্যে দীপিকা বেছে নিয়েছিলেন কালো লেগিংস এবং সাদা টপ।

এর আগে একটি সাক্ষাত্‍কারে দীপিকা জানিয়েছিলেন, নিয়মিত পিলাটিস এক্সারসাইজ তাঁকে সুস্থ ও ফ্লেক্সিবল রাখে। ১০ বছরেরও বেশি সময় ধরে দীপিকা ইয়াসমিনের তত্ত্বাবধানে ওয়র্কআউট করেন।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক