বিস্তারিত

তৃণমূলের হয়ে প্রচারে নেমেছেন বলিউডের জয়া

ছবি : সংগ্রহকৃত

গত এক সপ্তাহেরও বেশি সময় ধরে রাজ্যে তৃণমূলের হয়ে প্রচারে নেমেছেন বলিউডের শক্তিমান অভিনেতা অমিতাভ বচ্চনের স্ত্রী ও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জয়া বচ্চন।

আজ উত্তর কলকাতার তিন তৃণমূল প্রার্থীর সমর্থনে বেলেঘাটা থেকে বৌবাজার পর্যন্ত রোড শো করেন মমতা। সেই রোড শোয়েই মমতার দু’ দফায় বেশ কিছুটা পথ হাঁটতে দেখা যায় জয়া বচ্চনকে। এমন কি, মিছিলের শুরুর দিকে মমতার হুইল চেয়ার ধরেও এগিয়ে নিয়ে যেতে দেখা যায় জয়া বচ্চনকে।

এ দিন বেলেঘাটার আলোছায়া সিনেমা হলের সামনে থেকে শুরু হয় মমতার রোড শো। সেখান থেকে কাঁকুড়গাছি মোড়, মানিকতলা মেন রোড, আমহার্স্ট স্ট্রিট হয়ে বৌবাজার মোড়ে গিয়ে শেষ হয় মমতার রোড শো। মিছিলের শুরু থেকেই তাতে যোগ দেন জয়া বচ্চন। হুইলচেয়ারে বসা মমতার পাশেই হাঁটতে দেখা যায় অমিতাভ জায়াকে। মমতার হুইলচেয়ারও ধরে থাকতে দেখা যায় তাকে। মিছিলের মাঝেই জয়া বচ্চনের সঙ্গে কথাও বলতে দেখা যায় মুখ্যমন্ত্রীকে। প্রায় ফুলবাগান মোড় পর্যন্ত মমতার সঙ্গে হাঁটেন প্রবীণ সংসদ সদস্য। এরপর গাড়িতে করে তিনি চলে যান আহমার্স্ট স্ট্রিটের কাছে। সেখানে মিছিল এসে পৌঁছালে ফের মমতার পাশে হাঁটতে শুরু করেন জয়া বচ্চন।

শ্রদ্ধানন্দ পার্কের কাছে মিছিল থামলে জয়া বচ্চনের হাতে মাইক তুলে দেন মুখ্যমন্ত্রী। রাস্তার পাশে ভিড় করা বিপুল সংখ্যক মানুষকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে জয়া বলেন, ‘আমি মমতা দিদির সাথী হয়ে এখানে এসেছি। যে কাজটা উনি করেন, করতে চান, তাকে সমর্থন করি। বাংলায় পরিবর্তনের প্রয়োজন নেই। মমতা দিদি অনেক উন্নয়ন করেছেন, আরও করবেন। খেলা হবে তো? কিন্তু তার জন্য তো মাঠটা পরিষ্কার করুন। মমতাকে আপনারা জেতান।’

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক