বিস্তারিত

ড. কামাল দুর্নীতির বিরুদ্ধে বলে নিজেই এখন দুর্নীতিবাজদের দলে

ছবি : সংগ্রহকৃত

আজ রোববার মাদারীপুরের শিবচর উপজেলার কাঁঠালবাড়ীতে আয়োজিত জনসভায় জাতীয় ঐক্য নিয়ে কথা বলেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী বলেন, ড. কামাল হোসেন দুর্নীতির বিরুদ্ধে কথা বলে নিজেই এখন দুর্নীতিবাজদের দলে ভিড়েছেন।

শেখ হাসিনা বলেন, আমি কামাল হোসেন সাহেবকে বাহবা জানাই। যে তিনি আজকে ঐক্য করেছেন কার সাথে? তিনি বড় বড় কথা বলেন। দুর্নীতির বিরুদ্ধে কথা বলেন। সন্ত্রাসের বিরুদ্ধে কথা বলেন। জঙ্গিবাদের বিরুদ্ধে কথা বলেন। আর যে বিএনপি-জামায়াত জঙ্গিবাদ সন্ত্রাসের সঙ্গে সম্পৃক্ত আজকে তাদের সাথে তিনি ঐক্য করেছেন।

আর ড. কামাল হোসেন নেতা মেনেছেন কাকে? খালেদা জিয়া জেলে যাওয়ার পর বিএনপিতে কি একটা লোকও ছিল না? যে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান হতে পারে? ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার সাজাপ্রাপ্ত এবং যে পলাতক হিসেবে রয়ে গেছে বিদেশে তাকেই বানিয়েছে ভারপ্রাপ্ত চেয়ারম্যান। আর সে চেয়ারম্যানের অধীনে ড. কামাল হোসেন গং আজকে তাঁরা ঐক্য করেছেন।

প্রধানমন্ত্রী বলেন, ওই তারেক জিয়া সাজাপ্রাপ্ত আসামি। ২১ আগস্ট গ্রেনেড হামলার বিচার হয়েছে। সেই বিচারে সাজা পেয়েছে। আমরা আল্লাহর কাছে শুকরিয়া আদায় করি, বঙ্গবন্ধুর হত্যাকারীদের বিচার করেছি। যুদ্ধাপরাধীদের বিচার করেছি এবং গ্রেনেড হামলারও বিচার আজকে হয়েছে। প্রত্যেকটা ঘটনা এমনকি বিডিআরে যে হত্যাকাণ্ড হলো, এই হত্যাকাণ্ডের সঙ্গে যে তারা জড়িত, এতে কোনো সন্দেহ নাই। নইলে খালেদা জিয়া কেন ক্যান্টনমেন্টের বাড়ি থেকে সকাল ৭টায় আন্ডারগ্রাউন্ডে চলে গেল, আর এক মাসের মধ্যে ক্যান্টনমেন্টের বাড়িতে ফেরে নাই। সেই জবাব তাকে দিতে হবে।

শিবচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শামসুদ্দিন খানের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা সাজেদা চৌধুরী, আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, মতিয়া চৌধুরী, ওবায়দুল কাদের, ফারুক খান, ডা. দিপু মনি প্রমুখ

সংবাদের ধরন : শিরোনাম নিউজ : নিউজ ডেস্ক