বিস্তারিত

ডেইজিকে গাড়ি উপহার দিলেন সালমান

bdnews,bd news,bangla news,bangla newspaper ,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bd news paper,all bangla news paper,all bangla newspaper, prothom-alo, bdnews24.com. ছবি : সংগ্রহকৃত

বলিউড সুপারস্টার সালমান খানের উদারতার কথা কে না জানে! তারকা থেকে শুরু করে ফুটপাতের শিশু- সবার প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেন তিনি। এ ছাড়া প্রায়ই দামি উপহার দিয়ে তাদেরকে মুখে আনন্দের হাসি ফোটান ৫০ বছর বয়সী সল্লু।
এবার অভিনেত্রী ডেইজি শাহকে দামি একটি চকচকে গাড়ি কিনে দিলেন সালমান। ‘জয় হো’ ছবির মাধ্যমে তার হাত ধরেই বলিউডে পা রাখেন ৩১ বছর বয়সী এই অভিনেত্রী। তখন থেকেই তাদের মধ্যে ভালো বন্ধুত্ব। খান পরিবারের বিভিন্ন অনুষ্ঠানেও দেখা গেছে তাকে।
গত ১১ মার্চ গাড়িটি হাতে পেয়েছেন ডেইজি। তিনি সর্বশেষ ‘হেট স্টোরি থ্রি’ ছবিতে অভিনয় করেন। এতে বেশকিছু উত্তেজক দৃশ্যে দেখা গেছে তাকে। এ চরিত্রে কাজ করবেন কি-না তা নিয়ে দ্বিধায় পড়েছিলেন তিনি। শেষমেষ সালমানের উৎসাহে সম্মতি জানান।
সব মিলিয়ে সালমানের সঙ্গে ডেইজির প্রেমের গুঞ্জন উঠেছিলো। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি যথেষ্ট সৌভাগ্যবতী যে, তার মতো একজনের কাছাকাছি যেতে পারি। তবে এর কোনো সুবিধা নিতে চাই না। সালমান পরামর্শদাতা কিংবা বন্ধু হতে পারেন, আবার হিটলারের মূর্তিও ধারণ করেন! সব নির্ভর করে পরিস্থিতির ওপর। নিজের পছন্দের বেলায় তিনি একেকরকম।’

সংবাদের ধরন : বিনোদন নিউজ : স্টাফ রিপোর্টার