বিস্তারিত

টেলিভিশন অভিনেত্রী ‘গহনা’ অনেকটাই ভালো

ছবি : সংগ্রহকৃত

গত সপ্তাহেই ওয়েবসিরিজের শ্যুটিং চলাকালীন হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী গহনা বশিষ্ঠ। জানা গিয়েছে, এখন অনেকটাই ভালো আছে তাঁর শরীর। ধীরে ধীরে চিকিৎসায় সাড়া দিয়ে বিপদ কাটিয়ে উঠেছেন তিনি।

চিকিৎসকেরা জানিয়েছেন, পরিস্থিতি খুবই খারাপ হয়ে গিয়েছিল। প্রায় কোমায় পৌঁছে গিয়েছিলেন তিনি। আরও ৩-৪ দিন সময় প্রয়োজন স্থিতিশীল হতে। তার পর হয়তো তাঁকে ছেড়ে দেওয়া হবে। একইসঙ্গে তাঁর ডায়াবিটিস, হার্ট রেট এবং অন্য কোনও সমস্যা রয়েছে কিনা তাও দেখছেন চিকিৎসকেরা।

গত বৃহস্পতিবার ওয়েব সিরিজের শ্যুটিং চলাকালীন কার্ডিয়াক অ্যারেস্ট হয় গহনার। শ্যুটিং থামিয়ে টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী গহনা বশিষ্ঠকে হাসপাতালে ভরতি করা হয়। জানা গিয়েছে, দীর্ঘ সময় খাওয়াদাওয়া না করেই শ্যুটিং করছিলেন ৩১ বছরের গহনা। মুম্বইয়ের রক্ষা হাসপাতালে তাঁকে ভরতি করা হয়। তখনই তাঁকে ভেন্টিলেটরে রাখা হয়।

চিকিত্সকদের একটি দল গঠন করে তাঁর চিকিৎসা শুরু করা হয়। চিকিত্সা শুরুর সময়ই ডাক্তাররা জানান, তিনি কোনও একটি ওষুধ খেয়েছিলেন যেটির সঙ্গে এনার্জি ড্রিংক খাওয়ার জেরেই এই বিপত্তি হয়। ডাক্তার প্রণব কাবরা জানিয়েছেন, ‘প্রায় ৪৮ ঘণ্টার উপর টানা শ্যুটিং করে চলেছিলেন গহনা। কোনও খাওয়াদাওয়ায় সেই অর্থে করেননি তিনি। আইসিইউ-তে রেখে আপাতত কিছু পরীক্ষা করা হবে তাঁর।’

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক