বিস্তারিত

‘টারজান’ অভিনেতা জো লারা বিমান দুর্ঘটনায় মারা গেছেন

ছবি : সংগ্রহকৃত

যুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যের নাশভিলে শহরের বিমান দুর্ঘটনায় জনপ্রিয় টিভি সিরিজ ও সিনেমা ‘টারজান’ অভিনেতা জো লারা (৫৮) ও তাঁর স্ত্রী গোয়েন লারাসহ ৭ জন মারা গেছেন।

শনিবার (২৯ মে) স্থানীয় সময় বেলা ১১টায় টেনেসির স্মায়ারনা বিমানবন্দর থেকে প্রাইভেট জেটটি উড্ডয়নের কিছুক্ষণের মধ্যেই হ্রদের জলে আছড়ে পড়ে। এরপরই উদ্ধার অভিযান শুরু হয়। কিন্তু এখনো উদ্ধার করা সম্ভব হয়নি।

যদিও এরই মধ্যের রাদারফোর্ড কাউন্টি সরকার এক সংবাদ বিজ্ঞপ্তিতে নিশ্চিত করেছে বিমানটিতে সাত জন যাত্রী ছিলেন। তাদের মধ্যে কেউ বেঁচে নেই।

দুর্ঘটনার পরে ঘটনাস্থলে দমকল এবং অন্যান্য উদ্ধারকর্মীরা সারা রাত উদ্ধারকার্য চালানোর পরে তারা টিএমজেডকে জানায় যে দুর্ঘটনায় যাত্রীরা নিহত হয়েছেন।

ঘটনায় নিহতদের পরিবারকে জানানো হয় কী কারনে এমন দূর্ঘটনা ঘটল তা নিয়ে তদন্ত শুরু হয়েছে। এই মর্মান্তিক বিমান দূর্ঘটনায় লারা এবং তাঁর স্ত্রী সহ মোট সাত জন মারা গেছেন । জো লারার স্ত্রী গেন লারা যিনি পেশায় খ্রিস্টান ডায়েট গুরু। বাকি অন্যরা যারা ছিলেন তারাও স্থানীয় বলে জানা গিয়েছে ।

১৯৮৯ সালের টিভি সিনেমা ‘টারজান ইন ম্যানহাটন’ এ অভিনয় করেন জো লারা। এরপর তিনি ‘টারজান: দ্য এপিক অ্যাডভেঞ্চার্স’ টিভি সিরিজে কাজ করেন। এই সিরিজে অভিনয় করে বিশ্বব্যাপী তুমুল জনপ্রিয়তা পান জো লারা। তাঁর উল্লেখযোগ্য সিনেমার তালিকায় আছে ‘স্টিল ফ্রন্টিয়ার’, ‘সাবসেট হিট’, ‘গানস্মোক’, ‘দ্য লাস্ট অ্যাপাচে’, ‘আমেরিকান সাইবর্গ: স্টিল ওয়ারিয়র,’ ‘দ্য ম্যাগনিফিসেন্ট সেভেন’, ‘বেওয়াচ’ ও ‘ট্রপিক্যাল হিট’।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক