বিস্তারিত

জীর্ণ ঘর থেকে, বিলাসি বাংলোর মালকিন : নেহা

ছবি : সংগ্রহকৃত

নেহা কক্কড় রিয়ালিটি শো থেকে ওঠা গায়িকা, বলিউডের তাবড় সঙ্গীতশিল্পী এখন। তাঁর প্রেম কাহিনি, তাঁকে বিয়ে করার ইচ্ছে, তাঁর গানের গলায় মত্ত দর্শকের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে।

এবার ভাইরাল তার নতুন বাড়ির ছবি। সম্প্রতি ঋষিকেশে একটি বিলাসবহুল বাড়ি কিনেছেন নেহা। অথচ এই ঋষিকেশেই আগে একটি জীর্ণ এক কামরার ঘরে থাকতেন তিনি। অনেক লড়াইয়ের পর সাফল্যের চূড়ায় পৌঁছেছেন নেহা। আর সেই লড়াইয়ের কথা ভক্ত-অনুরাগীদের সঙ্গে শেয়ার করতেই চাইলেন তিনি। তাই এমন একটি ছবি ইনস্টাগ্রামে তিনি শেয়ার করলেন যে ছবির একদিকে সেই পুরনো ভাঙা বাড়ির দরজার সামনে দাঁড়িয়ে আছেন নেহা। অন্যদিকে নতুন বিলাসবহুল বাংলোর সামনে দাঁড়িয়ে আছেন তিনি।

এই ছবি শেয়ার করে নেহা লেখেন, এই বাংলোটি আমরা কিনেছি ঋষিকেশে। ডানদিকে দেখুন, দেখতে পাবেন আগে কোন বাড়িতে থাকতাম। ওই বাড়িতেই আমার জন্ম। এই বাড়িতে আমরা থাকতাম একটি মাত্র ঘরে। সেখানে একটি মাত্র টেবিলে মা রান্না করতেন। একটি ঘরেই থাকতাম আমরা। ঘরটিও আমাদের ছিল না। আমরা ভাড়া বাড়িতে থাকতাম। আর এখন আমরা নিজেদের বাড়িটি দেখছি, একই শহরে, তবে একটু অন্য ভাবে৷ আমি এমন সময়গুলোতে সত্যি বড় আবেগতাড়িত হয়ে পড়ি।

এরপর নিজের পরিবারকে ধন্যবাদ জানিয়ে নেহা লিখেছেন, আমার পরিবারকে ধন্যবাদ জানাই। আমার পরিবারকে ধন্যবাদ। সনু কক্কর, টনি কক্কর, মা, বাবা, মাতারানিকে ধন্যবাদ জানাই। ধন্যবাদ জানাই আমার সমস্ত ভক্তদের।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক