বিস্তারিত

জলকেলিতে ঘনিষ্ঠতার মাত্রা ছাড়ালেন আলিয়া-সিদ্ধার্থ

ছবি : সংগ্রহকৃত

ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী আলিয়া ভাট । তানুজা চন্দ্র পরিচালিত সংঘর্ষ  চলচ্চিত্রের শিশুশিল্পীর ভূমিকায় অভিনয়ের মাধ্যমে  ১৯৯৯ সালে চলচ্চিত্র জগতে তার আত্মপ্রকাশ ঘটে। করন জোহর পরিচালিত রোমান্টিক কমেডি স্টুডেন্ট অফ দ্য ইয়ার (২০১২) চলচ্চিত্রের মাধ্যমে একজন প্রাপ্তবয়স্ক হিসাবে তিনি নিয়মিত অভিনয় শুরু করেন; যা বছরের বক্স অফিস সাফল্য অর্জন করে।

সম্প্রতি ভোগ ম্যাগাজিনের পরের সংখ্যার কভারে দেখানোর জন্য দুই তারকাকে

জলকেলিতে মাতিয়েছেন ভোগ ম্যাগাজিন। তারা হলেন  বলিউডের জনপ্রিয় অভিনয়শিল্পী আলিয়া ভাট ও সিদ্ধার্থ মালহোত্রা। বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যেও তাদের দেখা গেছে।  এ জন্য তাদের ফটোশুট করা হয়। ফটোশুটের সময় ২ মিনিট ১৪সেকেন্ডেরএকটি ভিডিও ধারণ করেছে ম্যাগাজিন কর্তৃপক্ষ। এই ভিডিওটি ইউটিউবে প্রকাশ করা হয়েছে। এ ভিডিওতে দেখা গেছে আলিয়া-সিদ্ধার্থের জলকেলি।

আলিয়া ভাট আর সিদ্ধার্থ মালহোত্রা নাকি বন্ধু। তারা ঘনিষ্ঠ বন্ধু। এ কথা দুজনেই বলেছেন। কিন্তু সেই ঘনিষ্ঠতা কতখানি? এ নিয়ে বলিউডের অন্দরে নানা কথা শোনা যায়। যদিও এমন উড়ো কথা  দুজনের একজনও কখনো স্বীকার করেননি।

পেশাগত কারণে ভোগ ম্যাগাজিনের জন্য তারা রোমান্টিক ফটোশুট করেছেন। কিন্তু ভিডিও দেখে তাদের ‘বন্ধুত্ব’র অর্থ খানিকটা আঁচ পাওয়া যায়। গোটা ভিডিওতে তারা যেভাবে একে অপরের দিকে তাকিয়েছেন, একে অপরের সম্পর্কে কথা বলেছেন, তাতে মনে হতেই পারে এ শুধু বন্ধুত্ব নয়। আরো বেশি কিছু।

তবে তারা কতটা বন্ধু কিংবা বন্ধু নয়, এ বিতর্কে না গিয়ে ভোগের এই ভিডিওটি সত্যি ভালো লাগার মতো। এতে বেশ পরিষ্কার হয়েছে আলিয়া-সিদ্ধার্থের রসায়ন।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : এইচ রহমান