বিস্তারিত

জনপ্রিয় তারকা মাহিয়া মাহির বিচ্ছেদ

ছবি : সংগ্রহকৃত

ঢালিউডের জনপ্রিয় তারকা মাহিয়া মাহির বিচ্ছেদ হয়ে গেছে। মাহিয়া মাহি রোববার দিবাগত রাতে বিবাহ বিচ্ছেদের ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস দিয়েছিলেন।

মাহি জানিয়েছেন, প্রায় দুই বছর আগে আমাদের বিচ্ছেদ হয়েছে। ব্যাপারটা দুই পরিবার ছাড়া কেউ জানত না। অপু সম্পর্কটা ধরে রাখতে চাইত। সে চেয়েছিল ঘটনাটি প্রকাশিত না হোক। সে ভেবেছিল, হয়তো একসময় সব ঠিক হয়ে যাবে। দুইটা মানুষ চলার পথে অনেক কিছু মিলছিল না। তবে এখনও তিক্ততা জমে উঠেনি। তাই সেটি হওয়ার আগেই দুজন সম্পর্ক থেকে সরে আসতে চাইছি। এটা আমাদের যৌথ সিদ্ধান্ত। আমাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্কও থাকবে।

অপুর দাবি, বিচ্ছেদের সিদ্ধান্ত হয়েছে এখনও আইনি প্রক্রিয়ায় যাইনি। দুজনের কথাবার্তা চলছে। সব গুছিয়ে আমরা প্রক্রিয়ায় যাব।

দুবছর আগে বিবাহবিচ্ছেদ হয়েছে বলে মাহি দাবি করলেও এত দিন অন্তর্জালে সাবেক স্বামীর সঙ্গে একাধিক অন্তরঙ্গ ছবি প্রকাশ করেছেন এবং একাধিক অনুষ্ঠানেও এ যুগলকে একসঙ্গে হাজির হতে দেখা গেছে।

মাহিয়া মাহি ১৯৯৩ সালের ২৭ অক্টোবর চাঁপাইনবাবগঞ্জ জেলায় শারমিন আক্তার নিপা হিসাবে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম আবু বকর এবং মাতার নাম দিলারা ইয়াসমিন। তিনি ঢাকা উত্তরা হাইস্কুল থেকে মাধ্যমিক ও ঢাকা সিটি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেন। বর্তমানে তিনি শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজিতে ফ্যাশন ডিজাইনিংয়ের উপর পড়াশুনা করছেন। মাহি ২০১৬ সালে পারভেজ মাহমুদ অপুর সঙ্গে পরিনয়সূত্রে আবদ্ধ হন।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক