বিস্তারিত

ছেলে সন্তানের মা হয়েছেন শ্রেয়া ঘোষাল

ছবি : সংগ্রহকৃত

ভারতের জনপ্রিয় প্লেব্যাক শিল্পী শ্রেয়া ঘোষাল প্রথমবারের মতো ছেলে সন্তানের মা হয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে এ খবর শেয়ার করেছেন শ্রেয়া ঘোষাল নিজেই।

টুইট করে শ্রেয়া জানিয়েছেন, ‘আজ বিকেলে ঈশ্বরের কৃপায় আমাদের কোল আলো করে জন্ম নিয়েছে ফুটফুটে পুত্র সন্তান। এটা এমন এক আবেগঘন মুহূর্ত যা কোনভাবেই কোনদিন এর আগে অনুভব করিনি। শিলাদিত্য এবং আমার পরিবারে খুশি যেন উপচে পড়ছে। আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ আমাদের সুখময় জীবনে এমন অসাধারণ আশীর্বাদের জন্য।’

২০১৫ সালের ৫ ফেব্রুয়ারি বাঙালি ঐতিহ্যিক আয়োজনে শৈশবের বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়কে বিয়ে করেন শ্রেয়া ঘোষাল। বিয়ের আগে প্রায় ১০ বছর প্রেম করেন তাঁরা।

হিন্দি চলচ্চিত্রের গানের অন্যতম প্রিয় মুখ শ্রেয়া ঘোষাল। অসংখ্য জনপ্রিয় গান রয়েছে তাঁর ঝুলিতে। হিন্দির পাশাপাশি বাংলা, কন্নড়, তামিল ও তেলেগু ভাষার সিনেমাতেও গান করেন এই সুন্দরী গায়িকা।

শ্রেয়া ঘোষাল ১৯৮৪ সালের ১২ই মার্চ পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলার বহরমপুরে এক বাঙালি ব্রাহ্মণ পরিবারে জন্মগ্রহণ করেন। তার পূর্বপুরুষেরা বাংলাদেশের বিক্রমপুরের হাসাড়া গ্রামের অধিবাসী। তিনি রাজস্থানের কোটার নিকটবর্তী রাওয়াতভাতা শহরে বেড়ে ওঠেন। তার পিতা বিশ্বজিৎ ঘোষাল ভারতীয় পারমাণবিক শক্তি নিগমের একজন ত্বড়িৎ প্রকৌশলী হিসেবে কাজ করেন। তার মাতা সাহিত্যে স্নাতকোত্তর।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক